আগামী দুই বছরের জন্য নতুন নেতৃত্বে বাচসাস

আমাদের নতুন সময় : 29/07/2019

বিনোদন ডেস্ক : আগামী দুই বছরের জন্য নতুন নেতৃত্ব পেল বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সংগঠন (বাচসাস)। দ্বিবার্ষিক এই নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন ফালগুনী হামিদ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কামরুজ্জামান বাবু। শুক্রবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে দিনব্যাপী ভোট গ্রহণ শেষে শনিবার সকালে এর ফল প্রকাশ করা হয়। এতে সভাপতি পদে ফালগুনী হামিদ পেয়েছেন ৩৬৫ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী ফারুক বাবুল পেয়েছেন ৮৬ ভোট। সাধারণ সম্পাদক পদে কামরুজ্জামান বাবু ১৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শপথ চৌধুরী পেয়েছেন ১৫৯ ভোট।

এবারের বাচসাস নির্বাচনে মোট ২১ পদের জন্য লড়েছেন ৪৬ জন প্রার্থী। সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া বিজয়ী অন্যান্য প্রার্থীরা হলেন: সহ-সভাপতি- বাদল আহমেদ ও সৈকত সালাউদ্দিন। সহ-সাধারণ সম্পাদক- রিমন মাহফুজ, অর্থ সম্পাদক- মঈন আবদুলস্নাহ, সাংগঠনিক সম্পাদক- রাহাত সাইফুল, আন্তর্জাতিক ও গবেষণা সম্পাদক- শফিকুল আলম মিলন, ক্রীড়া সম্পাদক- মুজাহিদ সামিউলস্নাহ, সমাজ কল্যাণ ও মহিলাবিষয়ক সম্পাদক- শ্রাবণী হাওলাদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক- আবু সুফিয়ান রতন, দপ্তর সম্পাদক- নিপু বড়ুয়া। বিজয়ী নির্বাহী সদস্যরা হলেন: লিটন এরশাদ, আবিদা নাসরিন কলি, ইব্রাহিম খলিল খোকন, অঞ্জন রহমান, রেজাউল করিম রেজা, তুষার আদিত্য, মাহমুদ মানজুর, ইরানী বিশ্বাস ও লিটন রহমান।

এবার প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন জ্যেষ্ঠ সাংবাদিক আলিমুজ্জামান হারু। এ ছাড়া কমিশনার হিসেবে ছিলেন- এরফানুল হক নাহিদ, মাহাবুবুর রহমান, আলমগীর কানাই চক্রবর্তী ও আবুল হোসেন মজুমদার।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]