লঙ্কানদের হাত থেকে হোয়াইটওয়াশ এড়াতে লড়বে বাংলাদেশ

আমাদের নতুন সময় : 31/07/2019

এল আর বাদল : শ্রীলঙ্কা সফরটা একদমই ভালো কাটলো না তামিমদের। তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে ৯১ রানে দ্বিতীয়টিতে ৭ উইকেটে হেরে সিরিজ খুইয়েছে বাংলাদেশ। সঙ্গত কারণেই মন ভালো নেই টাইগার সেনাদের। তবে শেষ ম্যাচটি হচ্ছে লাল-সবুজদের জন্য ইজ্জতের লড়াই। সিরিজের শেষ ম্যাচ হারলে হোয়াইট ওয়াশের লজ্জায় পড়তে হবে তামিম ইকবালের দলকে। আজ শ্রীলঙ্কার প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল ৩টায় খেলা শুরু হবে। এদিন বাংলাদেশের প্রয়াত কিংবদন্তি ক্রিকেটার, জাতীয় দলের প্রথম অধিনায়ক শামীম কবিরের প্রতি শ্রদ্ধা জানিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে কালো ব্যাজ পরে মাঠে নামবে বাংলাদেশ দল। হোয়াইটওয়াশ থেকে রক্ষা পেতে লঙ্কানদের বিরুদ্ধে দুর্দান্ত লড়াইয়ের করার কথা জানিয়েছেন অধিনায়ক তামিম ইকবাল খান।

গতকাল সংবাদ সম্মেলনে ব্যর্থতার দায় স্বীকার করে তামিম বললেন, শ্রীলঙ্কার সঙ্গে এমন বাজে পারফরমেন্সের জন্য নিজেদেরই দোষারোপ করছি। আমরা যে প্রত্যাশা নিয়ে শ্রীলঙ্কা সফরে এসেছিলাম এর ছিটেফোঁটাও পূরণ হয়নি। দলের কেউই নিজেদের সামর্থ্য প্রমাণ করতে পারেনি। তাই নিজেদের দোষারোপ করা ছাড়া বিকল্প কিছু দেখছি না।

তামিম আরো বলেন, আমরা অনেক প্রত্যাশা নিয়ে এই সফরে এসেছিলাম। আমরা দল হিসেবে নিজেদের হতাশ করেছি। আমি মনে করি আমরা নিজের সামর্থ্য প্রমাণ করতে পারিনি এবং আমরা শুধু নিজেদেরই দোষারোপ করতে পারি। তামিমের মতে প্রথম দুই ওয়ানডেতেই দল হিসেবে বাংলাদেশের চেয়ে ভালো খেলেছে শ্রীলঙ্কা। সম্পাদনা : রেজাউল আহসান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]