লতা মঙ্গেশকরের গান গেয়ে ‘লাখপতি বৃদ্ধা’ প্রতিমা

আমাদের নতুন সময় : 03/08/2019

দেবদুলাল মুন্না : লতার বিখ্যাত জনপ্রিয় গান ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’। এর সুর-সংগীত করেছেন লক্ষীকান্ত পেয়ারলাল। ১৯৭১ সালে মুক্তি পাওয়া হিন্দি মুভি ‘শোর’-এর গান এটি । অভিনয় করেন মনোজ কুমার, নন্দা ও মাস্টার সত্যজিৎ রায়। এ গানটির অডিও ভিডিও এখন পর্যন্ত বেরিয়েছে মোট ৪ হাজার বার। রিমেক্স হয়েছে ৫ হাজার বার। খবর হিন্দুস্তান টাইমসের। রিয়েলিটি শোতে তো হরদম গাওয়া হয় এই গান। কিন্তু এতোবছর পর এ গানটি গেয়ে সাড়া ফেলেছেন পঞ্চাশোর্ধ্ব এক নারী। তার নাম প্রতিমা পা-ে। এ বৃদ্ধার গলার সাবলীলতা ও মাধুর্য মুগ্ধ করেছে সবাইকে। হৃদয় স্পর্শ করা গানটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শেয়ার হয়েছে কয়েক হাজার বার। ভিডিওটি ধারণ করা হয়েছে পশ্চিমবঙ্গে রানাঘাট স্টেশনে।

প্রতিমা পা-েকে এরইমধ্যে জি মিউজিক কোম্পানী থেকে গানের অডিও বের করার প্রস্তাব দেয়া হয়েছে। যদি তিনি তাদের প্রস্তাবে রাজি হন তবে পাবেন শুরুতেই ১ লাখ ভারতীয় রুপী। তাকে আর ফুটপাতে দিন কাটাতে হবে না। হবেন স্বচ্ছল।

গানটির ভিডিও ফেসবুকে দেখা হয়েছে ২৪ লাখের বেশি। ৪৭ হাজার মানুষ রিঅ্যাক্ট করেছেন, মন্তব্য ছাড়িয়েছে ৪ হাজার ৩শ। শেয়ার হয়েছে সাড়ে ৪৬ হাজারের বেশি বার। মন্তব্যের ঘরে অনেকে ওই নারীর প্রশংসা করেন। কেউ কেউ শুভ কামনা জানায়।

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]