সাকিবকে না পেলে বিপিএলে অংশ নেবে না রংপুর

আমাদের নতুন সময় : 06/08/2019

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের জন্য আগের আসরের ঢাকা ডাইনামাইটসের সাকিব আল হাসানকে দলে ভিড়িয়েছে রংপুর রাইডার্স। তবে সাকিবের সঙ্গে এই চুক্তি বৈধ নয় বলে অভিযোগ করেছে ঢাকা ডাইনামাইটস। যার ফলে গতকাল সংবাদ সম্মেলন করে সাকিবসহ ফ্র্যাঞ্চাইজির চুক্তিও বাতিল করেছে বিপিএল গভর্নিংবডি। সাকিবের চুক্তি বাতিল করায় রংপুর রাইডার্স হুমকি দিয়েছে তারা বিপিএলে অংশ নিবে না।
সাকিবকে ধরে রাখতে মরিয়া রংপুর ফ্র্যাঞ্চাইজিটি। প্রতি বছর বিপিএলের গভর্নিং কাউন্সিল নতুন নতুন নিয়ম নিয়ে আসার কারণে চটেছেন রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদিক। তিনি বলেন, ‘এটা গুরুত্বপূর্ণ নয় আমরা বিএপিএলে অংশ নেব নাকি না। আমরা প্রতি বছর ১০ থেকে ১৫ কোটি টাকা খরচ করি। প্রতি বছর বিপিএল গভর্নিং কাউন্সিল ভিন্ন ভিন্ন আইডিয়া নিয়ে হাজির হয়। প্রয়োজনে আমরা খেলবো না কারণ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অনেক দল রয়েছে এবং তাদের খেলার সুযোগ করে দিক।’বিপিএলের ষষ্ঠ আসর শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই এই টুর্নামেন্টের একটি চক্র শেষ হয়েছে। সপ্তম আসর শুরুর আগে প্রতিটি দলকেই নতুন করে নিবন্ধন করতে হবে। প্লেয়ার্স ড্রাফট থেকে খেলোয়াড়দের দলে নিতে হবে।
এ প্রসঙ্গে মাহবুব আনাম বলেন, ‘বিসিবির সঙ্গে কোনো ফ্র্যাঞ্চাইজির চুক্তি হয়নি। রংপুর রাইডার্স যা করেছে, সেটার সঙ্গে বিসিবি বা বিপিএল গভর্নিং কাউন্সিলের কোনো সম্পর্ক নেই। এটা স্বীকার করারও দরকার নেই। তাছাড়া বিসিবির পক্ষ থেকে আমাদের আলোচনা করারও দরকার নেই। আপনার সঙ্গে যদি এগ্রিমেন্ট না থাকে এবং তার নিয়মগুলো যদি নির্ধারিত না থাকে, আপনি যা কিছুই করেন সেটার গ্রহণযোগ্যতার কিন্তু কোনো অবস্থান নেই।’




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]