আখাউড়ায় অবৈধভাবে বিক্রিকালে ১২হাজার লিটার তেলসহ লরি আটক

আমাদের নতুন সময় : 07/08/2019

এএইচ রাফি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় চোরাইভাবে বিক্রির সময় ১২হাজার লিটার অপরিশোধিত তেল (কনডেনসেট) সহ একটি লরী আটক করেছে জাতীয় নিরাপত্তা সংস্থা (এনএসআই) এর ব্রাহ্মণবাড়িয়া জেলা অফিসের সদস্যরা। সোমবার রাতে উপজেলার ধরখার বাজারের বিক্রি করার সময় তেলসহ লরীটি জব্দ করা হয়। এসময় লরীর ড্রাইভার ও তার সহকারি পালিয়ে গেলেও ওই তেলের দোকানের ম্যানেজারকে আটক করা হয়। তেলসহ লরীটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
ধরখার ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মাসুদ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এনএসআই সদস্যরা উপজেলার ধরখার বাজারে অবৈধভাবে বিক্রির সময় সরকারি অপরিশোধিত তেল সহ একটি লরী (চট্র মেট্রো-ঢ-০৮-০০৪৬) জব্দ করে। তবে এসময় লরীর কাউকে আটক করা যায়নি। জব্দ করা তেলগুলো বাংলাদেশ গ্যাস ফিল্ড কোম্পানি লিমিটেডের (বিজিএফসিএল) কুমিল্লা জেলার মুরাদনগরের শ্রীকাইল কোপ থেকে নিয়ে আসা হয়েছে।
তিনি আরো জানান, বিষয়টি জেনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা ঘটনাস্থলে আসেন। তিনি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটক দোকানের ম্যানেজার আবু বক্করকে ৫হাজার টাকা জরিমানা ও এক মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেন। তেলসহ লরীটি ধরখার ফাঁড়ির হেফাজতে রয়েছে। সম্পাদনা : আবদুল অদুদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]