• প্রচ্ছদ » শেষ পাতা » দেশকে এগিয়ে  নেয়া তরুণদের অংশ হতে চান  মডেল ও অভিনেত্রী সোনিয়া হোসেন


দেশকে এগিয়ে  নেয়া তরুণদের অংশ হতে চান  মডেল ও অভিনেত্রী সোনিয়া হোসেন

আমাদের নতুন সময় : 07/08/2019

তাপসী রাবেয়া: ওয়ার্ল্ড ইকনোমিক ফোরামের ১৯তম বার্ষিক সভায় হাজির উপস্থাপিকা সোনিয়া হোসেন। এই আয়োজনে তার উপস্থিতির রহস্য জানালেন নিজেই। এখানে তার অংশগ্রহন ছিলো  জুনিয়র লিগ্যাল এ্যাসিসট্যান্ট হিসেবে । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ওয়ার্ল্ড ইকনোমিক ফোরামের বিশ্ব নেতা ও জাতিসংঘের কর্তাদের সঙ্গে সরাসরি অংশ নিতে পেরে এই অভিজ্ঞতাকে তিনি ‘অসাধারণ’ বলেছেন ।

সোনিয়া বলেন,একজন তরুণ যদি স্বপ্নবিলাসী আর ক্যারিয়ার সচেতন হয় তবে এই ধরনের বৈশ্বিক আয়োজনে অংশ নেয়াটা খুবই জরুরি । তিনি বলেন, শুধু মাত্র আধুনিক উপস্থাপনার কৌশল রপ্ত করাই না এখানে এসে সবচেয়ে মূল্যবান শিক্ষা হয়েছে সেমিনারগুলোর আলোচ্য বিষয়। কিভাবে একটি দেশ অর্থনৈতিক সফলতা অর্জন করে। কত বাধা পেরিয়ে উন্নত দেশের কাতারে যোগ দেয়।  একজন তরুণ পেশাজীবীদের এই তথ্যগুলো জানা থাকলে এগিয়ে যাওয়ার পথটা সহজ হয়। শোবিজ আর অর্থনীতি কোনো ভিন্ন প্ল্যাটফর্ম না বলেই মনে করেন তিনি।

সোনিয়া হোসেন লন্ডন থেকে আইন পেশায় পড়াশুনা করে এসছেন। এখন প্র্যাকটিস করছেন ধানমন্ডির চৌধুরী এন্ড উল্লাহ্য ল ফার্মে ।ঢাকার পুরাতন ডিওএইচএসে  বেড়ে উঠেছেন তিনি । ছোটবেলা থেকেই সাংস্কৃতিক কর্মকা-ের প্রতি ঝোঁক ছিলো তাই জড়িয়ে পড়েন র‌্যাম্প ও মডেলিংয়ে।২০০৩ সালে নাট্যাঙ্গনের দুই গুণীজন গিয়াস উদ্দীন সেলিম ও তানভীন সুইটির সঙ্গে পরিচয় তাকে অভিনয়ে  আগ্রহী করে তোলে ।  তাঁদের উৎসাহে তিনি টিভি নাটকে অভিনয় শুরু করেন।  মাঝে ২০১৬ সাল থেকে ২০১৮ পর্যন্ত তিন বছর আইন বিষয়ে পড়ার জন্য পাড়ি জমান লন্ডনে। সেখান থেকে ফিরে আবার অভিনয়ে নিয়মিত হন।অভিনয়সহ সামাজিক নানা কর্মকা-ের পাশাপাশি সোনিয়া হোসেন নিয়মিত অনুষ্ঠান উপস্থাপনা করে যাচ্ছেন। সম্পাদনা : সমর চক্রবর্তী

 

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]