ছিনতাইকারী চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

আমাদের নতুন সময় : 08/08/2019

সুজন কৈরী : রাজধানীর পল্টন এলাকা থেকে মঙ্গলবার রাতে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩। গ্রেপ্তারকৃতরা হলো- জুম্মন শেখ (৩০), মো. রুবেল (২৫) এবং গোলাম মোস্তফা (৬২)।
বুধবার র‌্যাব থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে প্রাপ্ত তথ্য অনুযায়ী এ সংক্রান্ত অভিযান চালানো হয়। র‌্যাব-৩ জানতে পারে, ঢাকা মহানগরীর পল্টন মডেল থানাধীন এনসিসি ভবন এলাকায় কতিপয় ছিনতাইকারী চক্রের সদস্যরা ছিনতাই করার উদ্দেশ্যে ওঁৎ পেতে আছে। মঙ্গলবার সন্ধা ৭টার দিকে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারী চক্রের সদস্যরা পালানোর চেষ্টা করে। এ সময় ৩ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদর কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহƒত ২ টি চাকু এবং একটি ছোট ঝান্ডু বামের কৌটা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায় যে, তারা সুবিধাজনক স্থানে সুযোগ বুঝে পথচারীদের পথরোধ করে ভয়ভীতি প্রদর্শন করে ও ঝান্ডু বাম মলম ব্যবহার করে পথচারীদের মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়। দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ হয়ে পল্টনসহ ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে ছিনতাই ও ডাকাতি করে আসছে বলেও জানায়। সম্পাদনা : মোহাম্মদ রকিব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]