• প্রচ্ছদ » সর্বশেষ » জেলা পর্যায়ে ডেঙ্গু চিকিৎসা নিশ্চিত করার দাবি জিএম কাদেরের


জেলা পর্যায়ে ডেঙ্গু চিকিৎসা নিশ্চিত করার দাবি জিএম কাদেরের

আমাদের নতুন সময় : 08/08/2019

ইউসুফ বাচ্চু : জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, অনেক জেলায় ডেঙ্গু চিকিৎসার ব্যবস্থা নেই, এতে পরিস্থিতি আরও অবনতির আশঙ্কা রয়েছে। সকল জেলা শহরে ডেঙ্গু চিকিৎসার কীট সরবরাহ করতে হবে।

গতকাল বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে ডেঙ্গু নির্মূলে গণসচেতনা সৃষ্টির লক্ষ্যে জাতীয় পার্টি আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, আমি বছর দশেক আগে রংপুরে অবস্থানকালে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছিলাম। তখন আমাকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছিলো। ডেঙ্গু পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। মৃত্যুর সংখ্যা আরও বাড়ার শঙ্কা রয়েছে।

তিনি বলেন, সাধারণ মানুষের মধ্যে যেভাবে সচেতনতা বৃদ্ধি করা দরকার ছিলো সেটি করতে ব্যর্থ হয়েছে সরকার। আমরা রাজনীতিবিদ আমরা ডাক্তার নই। আমরা সরকারকে ব্যবস্থা নিতে বাধ্য করতে পারি। বেসরকারি হাসপাতালের সঙ্গে আলোচনা করে ফ্রি ডেঙ্গুর চিকিৎসার ব্যবস্থা করুন। এমন হতে পারে তারা ফ্রি চিকিৎসা দেবে খরচ বাবদ টাকা দেবে সরকার। জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, ডেঙ্গুর নামে ৫০ কোটি টাকার ওষুধ আনা হয়েছে এখন দেখা যাচ্ছে কেরোসিন তেল। সরকারকে বলবো এই দুই চোর মেয়রকে বরখাস্থ করুন। আপনারা ভোটে নির্বাচিত হলে এভাবে লুটপাট করতে পারতেন না। প্রধানমন্ত্রী দেশে না থাকায় পরিস্থিতি হয়বরল হয়েছে। প্রধানমন্ত্রী আজ অথবা কাল দেশে আসবেন। আমি প্রধানমন্ত্রীকে অনুরোধ করবো । ডেঙ্গু মশার মতো দুই মেয়রকে ঢাকা থেকে বিতাড়িত করুন। যারা মশা মারতে পারেন না তাদের মেয়র থাকার কোনো অধিকার নেই। সম্পাদনা : ওমর ফারুক

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]