বগুড়া শেরপুর ও যশোরে ‘বন্ধুকযুদ্ধে’ নিহত ৪

আমাদের নতুন সময় : 08/08/2019

টিএম মামুন, তরিকুল ইসলাম ও খোরশেদ আলম : বগুড়ার শেরপুরে গভীররাতে দুদল সন্ত্রাসীর মধ্যে বন্ধুকযুদ্ধে দুজন নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। নিহতরা হলো গাইবান্ধা জেলা সদরের কাঁচদহ গ্রামের মন্টু সরকারের পুত্র ধনেশ সরকার ওরফে সুকুমার সরকার (৩৮) ও নাটোর জেলার সিংড়া থানার বামিহাল গ্রামের রজব আলীর পুত্র আফজাল হোসেন (৫৫)। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে শেরপুর থানার ভবানীপরু ইউনিয়নের ভবানীপুর বাজারের দক্ষিণ পাশের ব্রীজের এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ওয়ান শুটার গান একটি, পাইপগান একটি ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিহত আফজালের নামে বিভিন্ন থানায় ২০টি মামলা ও ধনেশের নামে ১১টি বিভিন্ন ধরনের মামলা রয়েছে।
এদিকে শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের ধোপাঘাট এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। এ সময় জেলা গোয়েন্দা শাখার এএসআই আরিফুল হকসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। নিহত যুবকের মরদেহ জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
অপরদিকে যশোরে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী শিশির ঘোষ (৩২) নিহত হয়েছেন। বুধবার ভোরে সদর উপজেলার যশোর পুলেরহাট-রাজগঞ্জ সড়কের কাবুলের ইটভাটা এলাকায় এ ঘটনা ঘটে।
ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।
নিহত শিশির ঘোষ যশোর শহরের ষষ্ঠীতলা পাড়ার নিত্য ঘোষের ছেলে। ইতিপূর্বে তার ভাই প্রদীপ ঘোষও ‘বন্দুক যুদ্ধে’ নিহত হয়েছিলেন। এ সময় জেলা গোয়েন্দা শাখার এএসআই আরিফুল হকসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। সম্পাদনা: আবদুল্লাহ, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]