মাগুরার শ্রীপুরে নিখোঁজ আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার

আমাদের নতুন সময় : 08/08/2019

মো. সাইফুল্লাহ : মাগুরার শ্রীপুরের কুমার নদী থেকে আওয়ামী লীগ নেতা আমিরুল ইসলামের লাশ গতকাল বুধবার সকালে উদ্ধার করেছে ডুবুরিরা। এর আগে মঙ্গলবার বিকালে পুলিশের ধাওয়া খেয়ে সে নদীতে লাফিয়ে পড়ে। পুলিশ এ ঘটনায় তাদের কোন সম্পৃক্ততা নেই বলে জানালেও নিহতের পরিবার এটিকে পরিকল্পিত হত্যাকা- বলে দাবি করেছেন।
এলাকাবাসি জানায়, মঙ্গলবার বিকালে মাগুরা ডিবি ইন্সপেক্টর নাসিরের নেতৃত্বে একদল পুলিশ শ্রীপুর উপজেলার হাটশ্রীকোল বাজারে যায়। এ সময় শ্রীকোল ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম বাজারে হঠাৎ পুলিশ দেখে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ ধাওয়া করলে আমিরুল বাজারের পাশে কুমার নদীতে লাফিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু নদীতে নামার পর তাকে আর দেখা যায়না। ঘটনার পর খুলনায় ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়া হলে গতকাল বুধবার সকালে তারা নদীতে তল্লাশি চালিয়ে সকাল সাড়ে ৯টার দিকে তারা আমিরুলের লাশ উদ্ধার করে। মাগুরা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান বলেন, লাশ উদ্ধারের পর মর্গে পাঠানো হয়েছে। এছাড়া প্রাথমিক অভিযোগের প্রেক্ষিতে ডিবি এসআই ওলিয়ার এবং কনস্টেবল বুলবুলকে ক্লোজ করা হয়েছে।
আমিরুল ইসলামের মৃত্যুর ঘটনার তদন্তে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলামকে প্রধান করে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে বলেও জানান পুলিশ সুপার। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]