• প্রচ্ছদ » সাবলিড » যুক্তরাজ্য সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী ঢাকা ছাড়ার আগে জ্বরাক্রান্তদের রক্ত পরীক্ষার পরামর্শ


যুক্তরাজ্য সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী ঢাকা ছাড়ার আগে জ্বরাক্রান্তদের রক্ত পরীক্ষার পরামর্শ

আমাদের নতুন সময় : 09/08/2019

বাশার নূরু : বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট প্রধানমন্ত্রী এবং তাঁর সফরসঙ্গীদের নিয়ে বৃহস্পতিবার সকাল ১০টা ৪৫ মিনিটে হয়রত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। শেখ হাসিনাকে স্বাগত জানান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, আইনমন্ত্রী আনিসুল হক, অর্থমন্ত্রী আহম মুস্তাফা কামাল, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচটি ইমাম, সালমান এফ রহমান, মেজর জেনারেল (অবঃ) তারিক আহমেদ সিদ্দিক, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এসময় মন্ত্রী পরিষদ সচিব মো. শফিউল আলম এবং উচ্চপদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা বিমানবন্দরে উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী তাঁর সরকারী বাসভবন গণভবনে পৌঁছালে আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের নেতারা প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় তোফায়েল আহমেদ, বেগম মতিয়া চৌধুরী, ওবায়দুল কাদের, মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, ড.হাছান মাহমুদ, আফম বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং ড. আব্দুস সোবহান গোলাপসহ দলের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানান, ঈদে বাড়ি যেতে জ্বরে আক্রান্ত ব্যক্তিদের রক্ত পরীক্ষা করে তবেই ঢাকা ছাড়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতেই তিনি এই পরামর্শ দেন।

শেখ হাসিনা গত ১৯ জুলাই লন্ডনে যান। ২০ জুলাই ইউরোপের বিভিন্ন দেশে কর্মরত বাংলাদেশের রাষ্ট্রদূতদের সম্মেলনে যোগ দেন। লন্ডনে কমনওয়েলথ মহাসচিব পেট্রিসিয়া স্কটল্যান্ড এবং লর্ড আহমেদ অব ঊইম্বলডন পৃথকভাবে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। ২২ জুলাই লন্ডনের একটি হাসপাতালে প্রধানমন্ত্রীর বাম চোখে সফল অস্ত্রোপচার হয়। সম্পাদনা : সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]