রাজশাহীতে গরু ব্যবসায়ীকে খুন করে আড়াই লাখ টাকা ছিনতাই

আমাদের নতুন সময় : 09/08/2019

 

মঈন উদ্দীন : গরুর হাট থেকে ফেরার সময় গন্তব্যে পৌঁছে দেয়ার কথা বলে ট্রাকে উঠিয়ে বাবা ও চাচাকে বেঁধে যুবককে হত্যার পর তাদের কাছে থাকা আড়াই লাখ টাকা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। গত বুধবার দিনগত রাতে রাজশাহীর কাটাখালী থানার কুখন্ডি বাইপাস সড়কে এ হত্যাকা- ঘটে।
নিহতের নাম জরিপ উদ্দিন মৃধা (৩৬)। তার বাড়ি নাটোর জেলার সিংড়া উপজেলায়। বাবার নাম আলাল উদ্দিন মৃধা (৬০)। চাচা মোশাররফ হোসেন মৃধা। তারা গরু ব্যবসায়ী। পুলিশ জরিপ মৃধার মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, নাটোরের সিংড়া থেকে এরা তিনজন সিটি হাটে গরু কিনতে এসেছিলেন। কোনো যানবাহন না পেয়ে তারা একটি ট্রাকের উঠে পড়েন। ট্রাকটি সিটি বাইপাস হয়ে খড়খড়ি এলাকায় পৌঁছালে আরও তিনজন ওই ট্রাকে ওঠে। এ সময় ওই তিন দুর্বৃত্ত জরিপের বাবা ও চাচাকে দড়ি দিয়ে বেঁধে ফেলে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে এক পর্যায়ে মাথায় হাতুড়ি দিয়ে জরিপের মাথায় আঘাত করা হয়। এতে তার মৃত্যু হয়। এ সময় তার কাছে থাকা প্রায় আড়াই লাখ টাকা ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। পরে নগরীর কুখন্ডি বাইপাস এলাকায় গিয়ে ওই তিনজনকে ট্রাক থেকে ফেলে দেওয়া হয়। পরে নিহত জরিপের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। বর্তমানে জরিপের বাবা ও চাচা পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]