• প্রচ্ছদ » Uncategorized » সচিব মর্যাদা পেলেন এলজিইডির প্রধান প্রকৌশলী মো. খলিলুর রহমান


সচিব মর্যাদা পেলেন এলজিইডির প্রধান প্রকৌশলী মো. খলিলুর রহমান

আমাদের নতুন সময় : 09/08/2019

আসাদুজ্জামান সম্রাট : স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) চলতি দায়িত্বে থাকা প্রধান প্রকৌশলী মো. খলিলুর রহমানকে গ্রেড-১ প্রদানপূর্বক প্রধান প্রকৌশলী পদে পদোন্নতি প্রদান করা হয়েছে। এ সম্পর্কিত এক প্রজ্ঞাপন গতকাল প্রকাশিত হয়েছে।

প্রধান প্রকৌশলীর দায়িত্ব পাওয়ার আগে তিনি জ্যেষ্ঠতম অতিরিক্ত প্রধান প্রকৌশলী (পল্লী অবকাঠামো উন্নয়ন ও ব্যবস্থাপনা) হিসেবে দায়িত্ব পালন করেন। মো. খলিলুর রহমান ১৯৮৩ সালের ১৬ মে সহকারী প্রকৌশলী হিসেবে তৎকালীন পল্লী পূর্ত কর্মসূচিতে যোগদানের মাধ্যমে তিনি কর্মজীবন শুরু করেন। কর্মজীবনে তিনি বিভিন্ন উপজেলায় উপজেলা প্রকৌশলী এবং বিভিন্ন জেলায় নির্বাহী প্রকৌশলীর দায়িত্ব পালন করেন। ২০১২ সালের ফেব্রুয়ারিতে তিনি তত্ত্বাবধায়ক প্রকৌশলী হিসেবে পদোন্নতিপ্রাপ্ত হয়ে বরিশাল অঞ্চল ও এলজিইডি সদর দপ্তরের ডিজাইন ইউনিটে দায়িত্ব পালন করেন। ২০১৫ সালের নভেম্বরে তিনি অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে পদোন্নতি পান। এ সময় তিনি প্রথমে ঢাকা বিভাগের দায়িত্ব পালন করেন। ২০১৭ সালের ডিসেম্বরে তিনি অতিরিক্ত প্রধান প্রকৌশলী (পল্লী অবকাঠামো উন্নয়ন ও ব্যবস্থাপনা) হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

মো. খলিলুর রহমান ১৯৬০ সালের ১২ ডিসেম্বর গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলায় জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মো. রহম আলী এবং মায়ের নাম গোলাপী বেগম।

গ্রেড-১ প্রাপ্তির ফলে তিনি জাতীয় বেতন স্কেলের ৭৮০০০ টাকার নির্ধারিত বেতন এবং একই সঙ্গে সচিবের সমমর্যাদা ভোগ করবেন। সম্পাদনা : আবদুল অদুদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]