ঈদযাত্রায় মহাসড়কে কোনো সমস্যা নেই, বললেন কাদের

আমাদের নতুন সময় : 10/08/2019

সমীরণ রায় : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবারের ঈদ যাত্রায় সড়ক-মহাসড়ক বিশেষ করে হাইওয়েতে কোনো সমস্যা নেই। সমস্যা হচ্ছে পাটুরিয়া-দৌলতদিয়া ঘাটে। ওখানে নদীতে প্রবল ¯্রােত। প্রচন্ড ¯্রােতে ফেরি চলাচল বন্ধ হয়ে যায়। তবে আজকে পরিস্থিতি ভালো। দূর্যোগপূর্ণ আবহাওয়া ছাড়া রাস্তা খারাপের বিষয় কোথাও নেই। সারা দেশ থেকে আমি খবর রাখছি এবং নিচ্ছি।

গতকাল শুক্রবার রাজধানীর গাবতলী বাস টার্মিনালে মোবাইল কোর্ট কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, ঈদে ঘরমুখো মানুষের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করা হলে তা কোনোভাবেই সহ্য করা হবে না। অতিরিক্ত ভাড়া নিলে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। বিআরটিসির বিরুদ্ধে অতিরিক্ত ভাড়া নেওয়ার অভিযোগ এসেছে। তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। রাস্তা-ঘাটে চাঁদাবাজি না হয়, সে বিষয়ে পুলিশ সতর্ক অবস্থায় আছে।

ওবায়দুল কাদের বলেন, ঈদের সময় যাতে ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে না যায় সে বিষয়ে সরকার ও আওয়ামী লীগের পক্ষ থেকে সর্বাত্মক প্রয়াস অব্যাহত রয়েছে। একই সঙ্গে মানুষের আতঙ্ক দূর করা যায়, সে ব্যাপারে সরকারের পক্ষ থেকে আমাদের সব ডিপার্টমেন্ট এবং সংশ্লিষ্ট সকলেই প্রস্তুত রয়েছে। সম্পাদনা : ইকবাল খান

 

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]