ভোলায় ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার দুই আসামি নিহত

আমাদের নতুন সময় : 15/08/2019

 

মশিউর রহমান : ভোলায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে স্কুল ছাত্রীকে ধর্ষণ মামলার প্রধান দুই আসামি নিহত হয়েছেন। এরা হলেন, ভোলা সদর উপজেলার চর সামাইয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সৈয়দ আহম্মেদের ছেলে আল আমিন (২৫) ও একই এলাকার কামাল হোসেনের ছেলে মঞ্জুর আলম (৩০)।
পুলিশ জানায়, গত মঙ্গলবার মধ্যরাতে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে দক্ষিণ রাজাপুর এলাকার নদীর র্তীরবর্তী এলাকায় দুই জলদস্যু গ্রুপের মধ্যে গুলি বিনিময় হয়। এসময় সংবাদ পেয়ে পুলিশের টহল টিম ঘটনাস্থলে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পুলিশও পাল্টা গুলি করে। পরে ঘটনাস্থল থেকে দুই যুবকের গুলিবিদ্ধ মরদেহ, একটি বন্দুক, দুইটি রাম দা, এক রাউন্ড তাজা গুলি ও একটি গুলির খোসা উদ্ধার করে। বুধবার সকালে লাশ দুটি ভোলা সদর হাসপাতালের মর্গে নিয়ে গেলে ধর্ষিতার বাবা ও ভাই মিলে লাশ দুটি ধর্ষণ মামলার প্রধান আসামি আল আমিন এবং মঞ্জুর আলমের বলে শনাক্ত করেন।
ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, ঘটনাস্থল থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত ও শনাক্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]