• প্রচ্ছদ » শেষ পাতা » চাঁদা না দেওয়ায় সংখ্যালঘু ইউপি সদস্যের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর


চাঁদা না দেওয়ায় সংখ্যালঘু ইউপি সদস্যের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর

আমাদের নতুন সময় : 18/08/2019

 

ইসমাঈল ইমু : চাঁদপুর জেলার মতলব উত্তর থানার ইসলামাবাদ ইউনিয়নের তিতারকান্দি গ্রামে ইউপি সদস্য হৃদয় রঞ্জন মজুমদারের ব্যবসা প্রতিষ্ঠানে মালামাল লুটপাট ও ভাংচুর চালিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার বিকাল ৪ টার দিকে তিতারকান্দি গ্রামে ঘটনাটি ঘটে। এ বিষয়ে পুলিশে অভিযোগ করা হলেও কেউ ধরা পড়েনি।
স্থানীয় সূত্র জানায়, শুক্রবার বিকেল ৪ টার দিকে ইসলামবাদ ইউনিয়নের চেয়ারম্যানের নির্দেশে সন্ত্রাসী একাধিক ঘটনার আসামী লিটন দাসের নেতৃত্বে ৩০-৪০ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী দল ইউপি সদস্য হৃদয় রঞ্জন মজুমদারের ডিশ কন্ট্রেল রুমে অতর্কিত হামলা চালায়। এ সময় ডিশ কন্ট্রোল রুমের মূল্যবান ইলেক্ট্রনিক সামগ্রী লুটপাট করে নিয়ে যায় এবং সেখানে ব্যাপক ভাংচুর চালায়। এতে বাঁধা দিলে ডিস কন্ট্রোল রুমের ম্যানেজার উত্তম দাসের মোবাইল ও টাকা পয়সা মারধর করে নিয়ে যায় দুর্বৃত্তরা। সন্ত্রাসীদের প্রত্যেকের কাছে অস্ত্র¿ থাকায় স্থানীয় লোকজন এগিয়ে আসতে সাহস পায়নি।
ভুক্তভোগী হৃদয় রঞ্জন মজুমদার জানান, এর আগে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুল হোসেন বাবু ও তার সহযোগীরা ৫ লাখ টাকা চাঁদা দাবি করেছিল। না দেওয়ায় এই হামলা চালিয়েছে তারা। এ বিষয়ে থানা পুলিশে অভিযোগ করা হলেও এখনো কেউ ধরা পড়েনি। তিনি এ ঘটনায় জড়িতদের শাস্তি দিতে সংশ্লিষ্ট আইনপ্রয়োগকারী সংস্থার হস্তক্ষেপ কামনা করেন। সম্পাদনা : কাজী নুসরাত




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]