• প্রচ্ছদ » শেষ পাতা » জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় মোদীর নামে রাখার প্রস্তাব দিলেন বিজেপির এমপি


জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় মোদীর নামে রাখার প্রস্তাব দিলেন বিজেপির এমপি

আমাদের নতুন সময় : 18/08/2019

লিহান লিমা: ভারতের বিখ্যাত জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের (জেএনইউ) নাম পরিবর্তন করে মোদি নরেন্দ্র ইউনিভার্সিটি (এমএনইউ) করার প্রস্তাব দিয়েছেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপির এমপি ও শিল্পী হানস রাজ হানস। শনিবার দিল্লিতে জেএনইউতে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ আয়োজিত একটি গানের অনুষ্ঠানে তিনি এই মন্তব্য করেন। টাইমস অব ইন্ডিয়া।
এই সময় জম্মু-কাশ্মীর ইস্যুতে নেহেরু-গান্ধী পরিবারকে বিদ্ধ করে তিনি বলেন, আমাদের অগ্রজরা অনেক বড় ভুল করে গিয়েছেন। আমার প্রার্থনা, সব জায়গায় শান্তি বিরাজ করুক ও বোমাবাজি বন্ধ হোক। তিনি আরো বলেন, জেএনইউ সম্পর্কে আগে অনেক কথা শুনেছি। এই প্রথম এসেছি। তবে এখন অনেক কিছুই পরিবর্তন হয়েছে। এরসবই মোদী সরকারের সৌজন্যে। তাই বিশ্ববিদ্যালয়ের নাম বদলে মোদী নরেন্দ্র বিশ্ববিদ্যালয় করা উচিত।
হানসের সঙ্গে ওই অনুষ্ঠানে যোগ দেয়া বিজেপি এমপি মনোজ তিওয়ারি বলেন, আগে এই বিশ্ববিদ্যালয়ে স্লোগান উঠত ‘ভারত তেরে টুকরে হোঙ্গে’। তবে এখন দিন বদলেছে। এখন ‘বন্দে মাতরম’ বা ‘ভারত মাতা কি জয়’ স্লোগান শোনা যায়। মনোজ তিওয়ারি আরো বলেন, পাকিস্তান শাসিত কাশ্মীর নিয়েও ভারত শীঘ্রই পদক্ষেপ নেবে। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]