বিএনপিতে রাজাকারের রক্ত মিশে আছে, বললেন রেলমন্ত্রী

আমাদের নতুন সময় : 18/08/2019

সমীরণ রায় : রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, বিএনপি’র জন্মই অবৈধভাবে রক্তের ওপর দিয়ে। এ রাজাকারের দলের নেতারা সরকারের সাফল্যের গুণগান না করে শুধু সমালোচনা করতে ব্যস্ত। এরা দেশের উন্নয়ন চায় না। গতকাল শনিবার রাজধানীর কমলাপুর রেলস্টেশনে ১৫ আগস্ট জাতীয় শোকদিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। রেল মন্ত্রণালয় ও বাংলাদেশ রেলওয়ে এ অনুষ্ঠানের আয়োজন করে। রেলমন্ত্রী বলেন, রাজাকার বিএনপি-জামায়াত জনগণকে বিভ্রান্ত করছে। তারা সরকারের সাফল্য দেখে না। এদের চোখ কানা। তারা গড়তে জানে না। এ রাজাকার শক্তি শুধু ভাঙতে জানে। এজন্য তারা রেললাইন উপড়ে ফেলে। এদের প্রতিরোধ করার জন্য জনগণকে সজাগ থাকতে হবে।

রেলওয়ের মহাপরিচালক মো. শামসুজ্জামান বলেন, বঙ্গবন্ধু জাতির ¯্রষ্টা। বঙ্গবন্ধু ক্ষণজন্মা। তিনি শুধু বাংলাদেশের নয়, সারা বিশ্বের গণমানুষের নেতা। বঙ্গবন্ধু বাংলাদেশের জন্ম দিয়েছেন, এটি বাঙালি জাতির শ্রেষ্ঠ পাওয়া।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে সাধারণ মানুষ হত্যা করেনি। সা¤্রাজ্যবাদের দোসররা তাকে হত্যা করেছে।

রেলপথ মন্ত্রণালয়ের সচিব মো. মোফাজ্জেল হোসেনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মুজিবুর রহমানসহ রেলের ঊর্ধ্বতন কর্মকর্তা ও রেল শ্রমিকলীগ নেতারা। সম্পাদনা : আবদুল অদুদ

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]