• প্রচ্ছদ » » ১৮ আগস্ট থেকে ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে শুরু হয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠক


১৮ আগস্ট থেকে ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে শুরু হয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠক

আমাদের নতুন সময় : 19/08/2019

গতকাল রোববার থেকে ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে শুরু হয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠক
আক্তারুজ্জামান : চলতি বছরের ডিসেম্বরের ৬ তারিখে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের পর্দা। কিন্তু এখনো কোনো ফ্র্যাঞ্চাইজির সঙ্গে চুক্তি করেনি বিপিএল গভর্নিং কাউন্সিল। সম্প্রতি ষষ্ঠ আসরের সব ফ্র্যাঞ্চাইজিগুলোর সঙ্গে চুক্তি বাতিল করেছে বিপিএল গভর্নিং বডি। যার ফলে ফ্র্যাঞ্চাইজিদের আবারও নতুন করে আগামী চার আসরের জন্য চুক্তি করতে হবে। আর এসব নিয়ে গতকাল রোববার থেকে বিপিএল গভর্নিং কাউন্সিল ফ্র্যাঞ্চাইজির সাথে আলোচনায় বসছে।
গতকাল দুটি ফ্র্যাঞ্চাইজির সঙ্গে হলেও বসেছিলো। আজ সোমবারও দুটি ফ্র্যাঞ্চাইজির সাথে বৈঠক করবে দেশের ক্রিকেটের একমাত্র ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্টটির আয়োজক বিপিএল গভর্নিং কাউন্সিল। মঙ্গলবার আলোচনার পাশাপাশি পৃথকভাবে বসা হবে বকেয়া অর্থ পরিশোধ না করা একটি ফ্র্যাঞ্চাইজির সঙ্গে।বলা বাহুল্য, কোচ ও খেলোয়াড়দের পারিশ্রমিক বকেয়া রাখা ফ্র্যাঞ্চাইজিটি সিলেট সিক্সার্সের। ২০ আগস্ট সন্ধ্যায় দলটির মালিকপক্ষের সাথে বিপিএল কর্তারা তাই বসবেন গুরুগম্ভীর পরিস্থিতিতে।
এর আগে ১৮ আগস্ট খুলনা টাইটান্স ও রংপুর রাইডার্স, ১৯ আগস্ট ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংস এবং ২০ আগস্ট দিনে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফ্র্যাঞ্চাইজির সাথে বৈঠকে বসবে গভর্নিং কাউন্সিল, আলোচনা হবে নতুন আসরে চুক্তি ও আনুষঙ্গিক বিষয় নিয়ে।এদিকে চিটাগং ভাইকিংসের পুরনো ফ্র্যাঞ্চাইজি থাকছে না আগামী বিপিএলে। তাদের সাথে বৈঠকের সুযোগও তাই নেই। বোর্ড কর্তারা আপাতত ব্যস্ত বন্দরনগরীর জন্য একটি যুতসই ফ্র্যাঞ্চাইজি খুঁজছে। সম্পাদনা : মারুফুল




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]