• প্রচ্ছদ » সর্বশেষ » কলকাতায় ২ বাংলাদেশিকে হত্যা করা জ্যাগুয়ারের বিরুদ্ধে ছিলো ৪৮টি ট্রাফিক মামলা


কলকাতায় ২ বাংলাদেশিকে হত্যা করা জ্যাগুয়ারের বিরুদ্ধে ছিলো ৪৮টি ট্রাফিক মামলা

আমাদের নতুন সময় : 20/08/2019

 

আসিফুজ্জামান পৃথিল : সম্প্রতি কলকাতায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন তানিয়া ও মইনুল। কলকাতার এক ধনী ব্যবসায়ীর ছেলে আরসানাল পারভেজের চালানো জ্যাগুয়ার ধাক্কা দেয় আরেক ব্যবসায়ীর মার্সেডিজকে। এই মার্সেডিজ উল্টে উঠে যায় দুই বাংলাদেশির গায়ে। তদন্তকারী কর্মকর্তারা আদালতে দিয়েছেন এক চাঞ্চল্যকর তথ্য। গ্রেফতার হওয়া জ্যাগুয়ার মালিক আরসানাল নিয়মিতই বেপোরোয়া গাড়ি চালান। মাত্র ১ বছরের কম সময়ের মধ্যেই গাড়িটির বিরুদ্ধে ট্রাফিক আইনে মামলা হয়েছে ৪৮টি! আনন্দবাজার।

তদন্তকারীদের দাবি, ওই জ্যাগুয়ারের বিরুদ্ধে এর আগেও সিগন্যাল ভাঙার বেশ কয়েকটি অভিযোগ রয়েছে। ২০১৮ সালের নভেম্বর থেকে এ বছরের জুলাই পর্যন্ত মোট ৪৮টা ট্রাফিক আইন ভাঙার মামলা হয়েছে ঐ জ্যাগুয়ারের বিরুদ্ধে। তার মধ্যে ৪৭টা হচ্ছে অতিরিক্ত গতিতে গাড়ি চালানো এবং একটি সিগন্যাল ভাঙার মামলা। পুলিশ সূত্রে খবর, ওই রাতেও, লাউডন স্ট্রিট-শেকসপিয়র সরণি’র সংযোগস্থলে মার্সেডিজটিকে ধাক্কা মারার আগে জীবনদীপ বিল্ডিংয়ের কাছে আরসালানের গাড়ি একবার সিগন্যাল ভাঙে। তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, ওই গাড়িটি কেনা হয়েছিল ২০১৭ সালের ১৩ এপ্রিল।

আরসালানকে আদালতে পেশ করে পুলিশ তদন্তের জন্য ১৪ দিনের জন্য তাদের রিমান্ডে নেয়ার আবেদন করে। বিচারক অলকানন্দা সরকার দু’পক্ষের সওয়াল-জবাব শুনে আগামী ২৯ অগস্ট পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। সম্পাদনা : ইকবাল খান

 

 

 

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]