নির্বাচন কমিশনে শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া

আমাদের নতুন সময় : 20/08/2019

রেজা মাহমুদ : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে গতকাল সোমবার নির্বাচন কমিশন সচিবালয়ের আয়োজিত আলোচনা সভায় একই সঙ্গে নিজেকে ভাগ্যবান ও দুর্ভাগা বলে জানান ভারপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।
শেখ মুজিব সরকারের (১৯৭৫) সহকারী প্রেস সচিবের দায়িত্ব পালনের স¥ৃতিচারণ করে তিনি বলেন, একদিকে আমি ভাগ্যবান অন্যদিকে দুর্ভাগা। ভাগ্যবান এই জন্য যে, আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সান্নিধ্য পেয়েছিলাম। আর দুর্ভাগা এজন্য যে, তাঁকে এভাবে হারিয়েছি। তিনি বেঁচে থাকলে আজকের বাংলাদেশ সত্যি সোনার বাংলা হয়ে যেত।
আলোচনা সভায় বঙ্গবন্ধুর সংগ্রামী জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত ও নিজেদের অভিজ্ঞতা বর্ণনা করেন আলোচকরা। সভাশেষে, ১৫ আগস্টে নিহতদের সঙ্গে জাতীয় চার নেতা ও মুক্তিযুদ্ধের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব মো. আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম, নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম, নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী (অব.)। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]