• প্রচ্ছদ » সর্বশেষ » বঙ্গবন্ধু হত্যাকান্ডে জড়িতদের চিহ্নিত করতে কমিশন হবে, জানালেন আইনমন্ত্রী


বঙ্গবন্ধু হত্যাকান্ডে জড়িতদের চিহ্নিত করতে কমিশন হবে, জানালেন আইনমন্ত্রী

আমাদের নতুন সময় : 20/08/2019

আবুল বাশার : বঙ্গবন্ধু হত্যাকা-ে জড়িতদের চিহ্নিত করতে একটি কমিশন গঠনের ব্যাপারে সরকার নীতিগতভাবে একমত বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক। তিনি জানান, এই কমিশন হবে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি প্রতিষ্ঠান। কারণ, এটি অত্যন্ত গুরুদায়িত্ব পালন করবে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রিপরিষদের সদস্যরা একসঙ্গে বসে কমিশনের কর্মপরিধি নির্ধারণের পাশাপাশি কমিশনের চেয়ারম্যান ও সদস্য মনোনয়নের সিদ্ধান্ত নেবেন।

গতকাল সোমবার ঢাকার তেজগাঁওয়ে সরকারি শিশু পরিবারের দেড় শতাধিক অবহেলিত ও সুবিধাবঞ্চিত শিশুর মাঝে উন্নত মানের খাবার পরিবেশন অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন কর্মসূচির অংশ হিসেবে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে খাবার পরিবেশন করা হয়।

আইনমন্ত্রী বলেন, আমি একা এ সিদ্ধান্ত দিতে পারব না। তবে খুব শিগগিরই আমি এ ব্যাপারে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করব এবং আলোচনার পরে যে সিদ্ধান্ত সমষ্টিগতভাবে নেয়া হবে তা মিডিয়াকে জানানো হবে।

এর আগে অনুষ্ঠানে আইনমন্ত্রী তার সংক্ষিপ্ত বক্তৃতায় বঙ্গবন্ধুর নীতি ও আদর্শ তুলে ধরেন এবং শিশুদেরকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করার পরামর্শ দেন। সম্পাদনা : ওমর ফারুক

 

 

 

 

 

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]