• প্রচ্ছদ » » ক্ষমা চেয়ে রক্ষা পেলেন ভারতের সংগীতশিল্পী মিকা সিং


ক্ষমা চেয়ে রক্ষা পেলেন ভারতের সংগীতশিল্পী মিকা সিং

আমাদের নতুন সময় : 23/08/2019

বিনোদন ডেস্ক : বুধবার দ্য ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজের সভার সিদ্ধান্তের ব্যাপারে সংগঠনটির মূল উপদেষ্টা অশোক পÐিত মুম্বাইয়ে সংবাদমাধ্যমকে বলেছেন, ‘কাশ্মীর নিয়ে ভারত ও পাকিস্তানের মধ্যে যখন উত্তেজনা ও ঠাÐা যুদ্ধ চরমে, তখন পাকিস্তানে গিয়ে মিকা সিংয়ের অনুষ্ঠান করার সিদ্ধান্তে আমরা হতবাক হয়েছি। ভারতের একজন শিল্পীর এমন আচরণ সমর্থনযোগ্য নয়। তবে মিকা সিংর উপর যে নিষেধাজ্ঞা দেয়া হয়েছিলো, তা প্রত্যাহার করা হয়েছে।’ টাইমস অব ইন্ডিয়া, ইন্ডিয়া টুডে, ইন্ডিয়ান এক্সপ্রেস
মিকা সিং গণমাধ্যমকে বলেছেন, ‘ফেডারেশনকে আমার কথা বলেছি। দোষ স্বীকার করেছি। ভুলের জন্য ক্ষমা চেয়েছি। তাদের বলেছি, ভারতের সঙ্গে পাকিস্তান ইদানীং যে আচরণ করছে, তার অনেক আগেই করাচির একটি অনুষ্ঠানে গান গাওয়ার জন্য চুক্তি করেছি। তাদের প্রতিশ্রæতিও দিয়েছি। পাকিস্তান কর্তৃপক্ষ আমাকে ভিসা দিয়েছে। তাই শেষ পর্যন্ত সেখানে যেতে হয়েছে।’ তবে মিকা সিংয়ের উপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহারের ব্যাপারে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে কেউ কোনো মন্তব্য করেননি।৮ আগস্ট করাচিতে পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট জেনারেল পারভেজ মোশাররফের ঘনিষ্ঠ এক ধনী ব্যবসায়ীর মেয়ের বিয়েতে গান গাওয়ার কারণে মিকা সিংকে নিষিদ্ধ করেছে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন। সংগঠনটি থেকে জানানো হয়, মিকা সিংকে নিয়ে কেউ কাজ করলে তাকে নিষিদ্ধ করা হবে। এরপর ভারতের ফিল্ম প্রোডাকশন হাউস, মিউজিক কোম্পানি ও অনলাইন মিউজিক কনটেন্ট প্রোভাইডাররা মিকা সিংকে বয়কট করে।
করাচি থেকে ফিরে দ্য ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজকে আলোচনার সুযোগ একটি চিঠি দেন মিকা সিং। জানা গেছে, তার সেই চিঠির পরিপ্রেক্ষিতে দ্য ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজের নেতৃবৃন্দ আলোচনায় বসেন।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]