• প্রচ্ছদ » টুকরো খবর » শত্রুপক্ষ দেশ-বিদেশে চক্রান্ত চালাচ্ছে বললেন খালিদ মাহমুদ চৌধুরী


শত্রুপক্ষ দেশ-বিদেশে চক্রান্ত চালাচ্ছে বললেন খালিদ মাহমুদ চৌধুরী

আমাদের নতুন সময় : 26/08/2019

সমীরণ রায় : শত্রুপক্ষ দেশে ও বিদেশের মাটিতে চক্রান্ত চালিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।
গতকাল রোববার রাজধানীর মিরপুরে ১৫ ও ২১ আগস্টে শহীদদের স্মরণে আলোচনা সভা, মিলাদ ও খাবার বিতরণ অনুষ্ঠানে তিনি আরও বলেন, ১৫ ও ২১ আগস্টের খুনিরা বসে নেই। তারা দেশে-বিদেশে বাংলাদেশবিরোধী চক্রান্ত চালিয়ে যাচ্ছে। এদের মোকাবিলায় নিজেদের রাজনৈতিক শৃঙ্খলা ধরে রাখতে হবে। প্রতিমন্ত্রী বলেন, দেশের উন্নতিই বঙ্গবন্ধুর আদর্শের পথ। জাতির পিতার আদর্শে বাংলাদেশের উন্নয়নে নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যাকে বার বার হত্যাচেষ্টা হয়েছে। কিন্তু মহান রাব্বুল আলামীনের অশেষ কৃপা ও জনগণের ভালোবাসায় তিনি রক্ষা পেয়েছেন। আজকে বঙ্গবন্ধু কন্যা তাবৎ দুনিয়ায় বিশ্বনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত। বাঙালি জাতির জন্য তিনি বয়ে এনেছেন অশেষ সম্মান।
খালিদ মাহমুদ চৌধুরী বলেন, আগস্টে আমাদের একটাই শপথ, যতই প্রতিকূল অবস্থা থাকুক, যত আক্রমণ আসুক; জাতির পিতার স্বপ্ন পূরণ করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে আমরা সেই স্বপ্নের সোনার বাংলা গড়তে পারব।
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমত উল্লাহর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কে এম মনোয়ার হোসেন বিপুল, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন রশীদ জনি প্রমুখ।
অনুষ্ঠান শেষে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠানের আয়োজন করেন মহানগর উত্তর আওয়ামী লীগের দফতর সম্পাদক সাইফুল্লাহ সাইফুল। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]