চলতি মাসের শেষদিকে আফগানিস্তানের বিপক্ষে দল ঘোষণা করবে বিসিবি

আমাদের নতুন সময় : 27/08/2019

 

রাকিব উদ্দীন : আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচকে সামনে রেখে দল ঘোষণার দিনক্ষণ জানালেন বাংলাদেশ দলের নির্বাচক হাবিবুল বাশার। নতুন কোচ রাসেল ডমিঙ্গো ও অধিনায়ক সাকিব আল হাসানের সাথে আলোচনা করেই চলতি মাসের শেষ দিকে দিকে দল ঘোষণার ইঙ্গিত দিলেন তিনি।

সোমবার মিরপুরে তিনি বলেন, ‘টেস্ট দল নিয়ে আমাদের প্রাথমিক একটা বৈঠক হয়েছে অধিনায়ক এবং কোচের সঙ্গে। আমরা মোটামুটি একটা চিন্তা ভাবনা করেছি যে কেমন হতে পারে, আমরা একটু সময় নিচ্ছি যেহেতু আমাদের ঘরের মাঠে খেলা। সম্ভবত ৩০ কিংবা ৩১ তারিখে আমরা স্কোয়াড ঘোষণা করবো।’ ৫ আগস্ট থেকে শুরু হবে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট ম্যাচটি। যার জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করতে পারে বাংলাদশ, ইঙ্গিত দিয়েছেন বাশার।

কারণ কয়েকজন ক্রিকেটারকে দলের সঙ্গে থেকে অনুশীলনের সুযোগ দিতে চান নির্বাচকরা। তিনি বলেন, ‘যেহেতু একটা মাত্র টেস্ট ম্যাচ তাই ১৪ জনই দেয়ার কথা। যেহেতু আমাদের কোনো খেলা নেই, তাই ১-২জন বাড়তি যোগ করতে পারি যারা হয়তো ওয়ানডে খেলবেন টেস্ট খেলবেন না। সেক্ষেত্রে আমরা ১-২জনকে যোগ করতে পারি যেন দলের সঙ্গে থাকলো, অনুশীলন করলো। এখনও সিদ্ধান্ত নেইনি। ১৪-১৫-১৬ যেকোনো জনের দল হতে পারে। ঘরের মাঠে যেহেতু খেলা ১-২জন বাড়তি নিতে পারি দলের সঙ্গে অনুশীলন করার জন্য।’




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]