সিপিএল খেলতে আফিফকে অনাপত্তিপত্র দেয়নি বিসিবি

আমাদের নতুন সময় : 27/08/2019

নিজস্ব প্রতিবেদক : একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলার সুযোগ পেয়েছিলেন আফিফ হাসান ধ্রæব। কিন্তু তরুণ এই ক্রিকেটারের এবারের আসরে খেলা হচ্ছে না। কারণ হলো ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার অনাপত্তি দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ৪ সেপ্টেম্বর শুরু হবে ওয়েস্ট ইন্ডিজের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট সিপিএল।

যেখানে সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের দলে ডাক পেয়েছেন আফিফ। দলের সাথে যোগ দেয়ার জন্য দুইদিন আগেই দেশ ছাড়ার কথা ছিলো তার। কিন্তু দেশের ক্রিকেটে ব্যস্ত থাকায় সেটা আর হয়ে উঠেনি। বাংলাদেশ হাইপারফরম্যান্স (এইচপি) দলের হয়ে শ্রীলঙ্কা ইমার্জিং দলের বিপক্ষে সিরিজ নিয়ে ব্যস্ত আছেন খুলনার এই ক্রিকেটার। তিন ম্যাচের ওডিআই ভালো পারফর্ম করেছেন তিনি।

এখন প্রস্তুতি নিচ্ছেন চার দিনের ম্যাচের। দীর্ঘ পরিসরের ম্যাচটি অনুষ্ঠিত হবে নিজ শহর খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে। এই সিরিজের জন্যই তাকে অনাপত্তিপত্র দেয়নি বিসিবি। আগামী ১৩ সেপ্টেম্বর শুরু হবে আফগানিস্তান ও জিম্বাবুয়েকে নিয়ে ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজ। শোনা যাচ্ছে এই টি-টুয়েন্টি সিরিজের স্কোয়াডে ডাক পেতে পারেন আফিফ।

এছাড়া আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ও ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজের ক্যাম্পের জন্য ঘোষিত ৩৫ জনের প্রাথমিক স্কোয়াডেও আছেন এই উদীয়মান ক্রিকেটার।ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজ শেষ হবে আগামী ২৪ সেপ্টেম্বর। অপরদিকে, সিপিএলের পর্দা নামবে আগামী ৪ অক্টোবর। এইচপি দলের সিরিজ শেষে যদি জাতীয় দলে ডাক পান তারপরেও সিপিএলে যাওয়ার সময় থাকছে আফিফের। তবে শেষ পর্যন্ত তারা আর যাওয়া হবে কিনা সে বিষয়ে নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। সম্পাদনা : মারুফুল




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]