শিগগির বার্সোলোনায় যোগ দিচ্ছেন নেইমার, বললেন বার্সা পরিচালক

আমাদের নতুন সময় : 29/08/2019

রাকিব উদ্দীন : দীর্ঘদিনের নাটকের অবসান ঘটিয়ে অবশেষে বার্সেলোনায় যোগদানের খুব কাছাকাছি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার জুনিয়র। কাতালান ক্লাবটির একের পর এক প্রস্তাব ফিরিয়ে দিলেও শেষ পর্যন্ত ওসমান দেম্বেলের সাথে ১৭০ মিলিয়ন ইউরোর প্রস্তাব ফেলতে পারেনি পিএসজি।
স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার রিপোর্ট অনুযায়ী, বার্সেলোনা পরিচালক জাভিয়ের বর্ডাস জানিয়েছেন পিএসজির সাথে চুক্তি শেষ করে আশাবাদী তারা। ১৭০ মিলিয়ন ইউরো দুই কিস্তিতে পরিশোধ করে ওসমান দেম্বেলেকে দিবে বলে জানিয়েছেন তিনি। অ্যাতলেতিকো মাদ্রিদ থেকে বার্সা নিয়ে এসেছে অ্যান্তোনিও গ্রিজম্যানকে। ওদিকে, নেইমারের বদলি হিসেবে কাতালান ক্লাবটি ব্রাজিলের কুতিনহোকে আনলেও এই মৌসুমে তাকে ধারে খেলতে পাঠিয়েছে বায়ার্ন মিউনিখে। নেইমারের জায়গায় আনা ওসমান দেম্বেলে এই আছেন তো এই ইনজুরিতে। মেসির অনুপস্থিতিতে একাডেমির খেলোয়াড় নামাতে হচ্ছে বার্সা কোচকে।
আবার নেইমারকে নিয়ে রিয়াল মাদ্রিদ, জুভেন্টাসের আগ্রহের কমতি নেই। এমন অবস্থায় নেইমার ফিরতে চাইছেন তার সাবেক ক্লাব বার্সায়। পিএসজির ডিরেক্টর লিওনার্দোকে সাফ জানিয়ে দিয়েছেন, দল বদল করলে তাকে যেন শুধু বার্সাতেই যেতে দেওয়া হয়। সবশেষ স্প্যানিশ সংবাদ মাধ্যম জানাচ্ছে, নেইমারের বদলে ১৭০ মিলিয়ন ইউরো আর দেম্বেলেকে দিয়ে বার্সা খুব শীঘ্রই নেইমারকে দলে ভেড়াতে যাচ্ছেন।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]