২০ কোটি ইউরো ও ৩ খেলোয়াড়ের বিনিময়ে নেইমার আসছেন বার্সেলোনায়!

আমাদের নতুন সময় : 31/08/2019


এল আর বাদল : দল বদলে নেইমারের দাম নির্ধারণ নিয়ে তার বর্তমান ক্লাব পিএসজির সঙ্গে মতৈক্যে পৌঁছেছে বার্সেলোনা। ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডকে পেতে প্যারিসের ক্লাবটিকে বিশাল অঙ্কের অর্থ দেওয়ার পাশাপাশি এক বছরের জন্য তিন খেলোয়াড় ধার দেওয়ার প্রস্তাব দিয়েছে লা লিগা চ্যাম্পিয়নরা। খবর বিবিসিরি
নেইমারের ব্যাপারে গত বৃহস্পতিবার প্যারিসে আলোচনায় বসে বার্সেলোনা ও পিএসজির প্রতিনিধিরা। ২৭ বছর বয়সী এই ফুটবলারকে আবার নিজেদের শিবিরে ফিরিয়ে আনতে কাতালান ক্লাবটি যে প্রস্তাব দিয়েছে তাতে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা রাজি বলে জানা গেছে।
বার্সেলোনার প্রস্তাবে রয়েছে, ২০ কোটি ইউরো ট্রান্সফার ফির পাশাপাশি ডিফেন্ডার জিন-ক্লিয়ার তদিবো, মিডফিল্ডার ইভান রাকিতিচ ও ফরোয়ার্ড উসমানে দেম্বেলেকে এক মৌসুমের জন্য ধার দেওয়া। আগামী সোমবার শেষ হচ্ছে লি লিগায় দল-বদলের শেষ সময়। এর আগেই নেইমার পিএসজি থেকে বার্সেলোনায় আবার আনুষ্ঠানিকভাবে নাম লেখাবেন বলে ধারণা করা হচ্ছে।
২০১৭ সালে বিশ্ব রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লিখিয়েছিলেন নেইমার। কিন্তু শুরু থেকেই গুঞ্জন ছিল প্যারিসের ক্লাবটিতে সুখে নেই আক্রমণভাগের এই খেলোয়াড়। ফিরে আসতে চান বার্সেলোনায়।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]