অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের জন্য দল ঘোষণা করলো বিসিবি

আমাদের নতুন সময় : 02/09/2019


রাকিব উদ্দীন : শ্রীলঙ্কায় অনুষ্ঠিতব্য অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আকবর আলীর নেতৃত্বে টুর্নামেন্টটিতে লড়বে টাইগার যুবারা। সহকারী অধিনায়ক হিসেবে থাকছেন তৌহিদ হৃদয়। আগামী ৫ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই টুর্নামেন্ট চলবে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত। ঘোষিত ১৫ সদস্যের দল : তানজিদ আহমেদ তানিম, মোহাম্মদ পারভেজ হোসেন ইমন, অনিক সরকার, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয় (সহ অধিনায়ক), শামীম হোসেন, শাহাদাত হোসেন, আকবর আলী (অধিনায়ক), রাকিবুল হাসান, মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, মোহাম্মদ শাহিন আলম, মিনহাজুর রহমান মোহনা ও আশরাফুল ইসলাম সিয়াম।
স্ট্যান্ডবাই হিসেবে রয়েছে- হাসান মুরাদ, অমিত হাসান, অভিষেক দাস, মোহাম্মদ রিশাদ হোসেন ও প্রান্তিক নওরোজ নাবিল।
এশিয়া কাপে গ্রুপ ‘বি’ তে থাকা বাংলাদেশের প্রতিপক্ষ- শ্রীলঙ্কা, সংযুক্ত আরব আমিরাত ও নেপাল। আর গ্রুপ ‘এ’ তে শক্তিশালী ভারত মোকাবিলা করবে পাকিস্তান, আফগানিস্তান ও কুয়েতকে।
৬ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপ মিশন শুরু করবে লাল সবুজের যুবারা। ৮ সেপ্টেম্বর দ্বিতীয় ম্যাচে তৌহিদ হৃদয়দের প্রতিপক্ষ নেপাল। ১০ সেপ্টেম্বর গ্রুপ পর্বের শেষ ম্যাচের প্রতিপক্ষ শ্রীলঙ্কা।
সেমি ফাইনালের দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে ১২ সেপ্টেম্বর। ফাইনাল হবে ১৪ সেপ্টেম্বর। সম্পাদনা : এল.আর.বাদল




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]