গোবিন্দগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

আমাদের নতুন সময় : 08/09/2019

নুর আলম : গতকাল শনিবার ১১ টায় উপজেলার তালুককানুপুর ইউনিয়ন পরিষদের সদস্য কমল নারায়নপুর গ্রামের তার স্বামী রেজাউল করিমের বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে শাকিলা তার লিখিত বক্তব্য পাঠ করেন। বক্তব্যে তিনি উল্লেখ করেন, গত ৩১ মার্চ/১৯ ইং তারিখে উপজেলা পরিষদ নির্বাচনে জনগণ তাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন।
নির্বাচনের পূর্বে থেকেই আমি জনগণের সঙ্গে ছিলাম, যেহেতু জনগন আমাকে নির্বাচিত করেছে, সেইহেতু একজন জনপ্রতিনিধি হিসেবে সব সময় জনগনের সুখ দুঃখ ও বিভিন্ন সমস্যা নিয়ে ব্যস্ত থাকতে হয়। এতে করে আমার জনপ্রিয়তা ক্রমান্বয়ে বৃদ্ধি পাওয়া ঈশ্বান্বিত হয়ে একটি কুচক্রী মহল বার বার আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে। রাজনীতি করলে সংসারের চেয়ে জনগণের সমস্যাই বড় বলে দেখতে হয়। সে কারনে নির্বাচনের পর থেকেই আমার পূর্বের স্বামী আব্দুর রাজ্জাক ভোলা আমাকে সন্দেহের চোখে দেখত এবং প্রায় দিনেই শারীরিক ও মানসিক নির্যাতন চালাত। নিরুপায় হয়ে আমি আব্দুর রাজ্জাক ভোলাকে তালাক করে রেজাউল করিমের সঙ্গে ইসলামী শরীয়া অনুযায়ী বিবাহ বন্ধনে আবদ্ধ হই।
এরপর থেকেই আব্দুর রাজ্জাক ও তার লোকজন এবং রেজাউল করিমের বড় স্ত্রী লোকেরা প্রকাশ্য এবং মোবাইল ফোনে মেরে ফেলাসহ বিভিন্ন হুমকি ধামকি প্রদান করে আসছে। সেই কারনে জীবনের নিরাপত্তাহীনতা এবং অর্পিত দায়িত্ব পালন করতে পারছিনা।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]