• প্রচ্ছদ » সর্বশেষ » অসুস্থ খালেদা জিয়াকে কারাগারে নেয়ার ষড়যন্ত্র হচ্ছে, বললেন মির্জা ফখরুল


অসুস্থ খালেদা জিয়াকে কারাগারে নেয়ার ষড়যন্ত্র হচ্ছে, বললেন মির্জা ফখরুল

আমাদের নতুন সময় : 09/09/2019


শিমুল মাহমুদ : কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া প্রচ- অসুস্থ, তার স্বাস্থ্যের অবনতি হচ্ছে। কিছুদিন আগে তার পরিবারের সদস্যরা তাকে দেখে এসে বলেছেন, তিনি হুইল চেয়ারেও ঠিকভাবে বসতে পারেন না। তাকে দু’জন ধরে ওঠাতে হয়। গতকাল রোববার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এমন অভিযোগ করেন। খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএসএমএমইউর উপচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া ও পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. এ কে মাহবুবুল হকের বক্তব্যের প্রতিবাদ জানান বিএনপি মহাসচিব। তিনি বলেন, আমরা মনে করি এসব চক্রান্তের অংশ।
সংবাদ সম্মেলনে স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ বলেন, পৃথিবীর সব সরকারের একটা মানবিক দিক থাকে। এই সরকারের কোনো মানবিক দিক নেই। খালেদা জিয়ার স্বাস্থ্যের এ অবস্থায় তার জামিনের জন্য আমরা অনেক চেষ্টা করেছি। কিন্তু পদে পদে বাধা। বিষয়টি যেহেতেু রাজনৈতিক, তাই এটা রাজনৈতিকভাবেই মোকাবেলা করতে হবে।
চিকিৎসকরা পেশাগত দায়িত্বপালন করতে পারছেন না বলে অভিযোগ করে বিএনপির ভাইস চেয়ারম্যান ও চিকিৎসক নেতা এ জেড এম জাহিদ হোসেন বলেন, খালেদা জিয়ার উচ্চমাত্রার ডায়াবেটিস। তিনি হাঁটতে পারেন না। বাম হাতে কিছু ধরতে পারেন না। সম্পাদনা : রমাপ্রসাদ বাবু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]