• প্রচ্ছদ » সাবলিড » নুসরাতকে হত্যা মামলায় পিবিআই প্রধানের তলবের আবেদন নামঞ্জুর


নুসরাতকে হত্যা মামলায় পিবিআই প্রধানের তলবের আবেদন নামঞ্জুর

আমাদের নতুন সময় : 09/09/2019

এমরান পাটোয়ারী : নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলার সাক্ষি ও জেরার জন্য পিবিআই প্রধান বনোজ কুমার মজুমদারকে আদালতে তলবের জন্য আসামি পক্ষের আইনজীবীদের আবেদন নামঞ্জুর করেছেন আদালত। গতকাল রোববার ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশীদ এ আদেশ দেন। এছাড়া আজ সোমবার মামলার বাদি নুসরাতের বড় ভাই মাহমুদুল হাসান নোমান ও মামলার তদন্তকারী কর্মকর্তা শাহ আলমকে পুনরায় জেরা করার আবেদন করলে আদালত তা গ্রহণ করেন।
এদিকে আসামি পক্ষের আইজনীবীদের আবেদনের প্রেক্ষিতে গতকাল নুসরাতের দুই বান্ধবি নাসরিন সুলতানা ফুর্তি ও নিশাত সুলতানাকে জেরা করেন।
মামলার বাদি পক্ষের আইনজীবী শাহজাহান সাজু বলেন, শাহ আলমের জেরা শেষ হওয়ার মধ্য দিয়ে আলোচিত এ মামলার সাক্ষ্যগ্রহণের কার্যক্রম শেষ হয়েছে। আজ (রোববার) দুই সাক্ষির পুনরায় জেরা হয়েছে। আগামীকাল (সোমবার) মামলার বাদি ও তদন্তকারী কর্মকর্তার জেরা শেষে আসামিদের পরীক্ষা। তারপর যুক্তিতর্ক।
এর আগে গত ২৭ জুন মামলার বাদী ও প্রথম সাক্ষী নুসরাতের বড় ভাই মাহমুদুল হাসান নোমানের সাক্ষ্য গ্রহণ শুরু হয়। নুসরাতের মা শিরিন আখতার ও বাবা মাওলানা একেএম মুসা ও নুসরাতের ছোট ভাই রাশেদুল হাসান রায়হানসহ ৯২ জনের সাক্ষ্য ও জেরা শেষ হয়েছে। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]