• প্রচ্ছদ » » মানহানি মামলায় ব্যারিস্টার মইনুলের জামিন


মানহানি মামলায় ব্যারিস্টার মইনুলের জামিন

আমাদের নতুন সময় : 09/09/2019


মামুন খান : দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাসুদা ভাট্টির দায়ের করা মানহানির মামলায় সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন জামিন পেয়েছেন। শুনানি শেষে গতকাল রোববার ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন ৫ হাজার টাকা মুচলেকায় জামিনের আদেশ দেন।
এর আগে গত ৩ সেপ্টেম্বর একই আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন ব্যারিস্টার হোসেন। ওই দিন আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
গত বছরের ১৬ অক্টোবর একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বলেন ব্যারিস্টার মইনুল। এ মন্তব্যের কারণে সমালোচনার মুখে পড়েন তিনি।
ব্যারিস্টার মইনুলকে প্রকাশ্যে ক্ষমাচাওয়ার দাবি জানিয়ে বিবৃতি দেন নারী সাংবাদিকরা। বিভিন্ন গণমাধ্যমের সম্পাদক ও জ্যেষ্ঠ সাংবাদিকরা তার বিরুদ্ধে বিবৃতি দেন। বিবৃতি দেন বিশিষ্ট নাগরিকরাও। প্রধানমন্ত্রী শেখহাসিনাও সৌদি আরব সফর শেষে গণভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে ব্যারিস্টার মইনুলের সমালোচনা করেন।
গত ২১ অক্টোবর আদালতে মানহানির মামলা দায়ের করেন মাসুদাভাট্টি। ওই মামলায় গ্রেপ্তারি পরোয়ানাও জারি করাহয় ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে। পরে হাইকোর্ট থেকে জামিন পান তিনি। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]