• প্রচ্ছদ » সর্বশেষ » এরশাদকে নিয়ে গণতন্ত্রকে ধবংস করেছে আওয়ামী লীগ, বললেন মির্জা ফখরুল


এরশাদকে নিয়ে গণতন্ত্রকে ধবংস করেছে আওয়ামী লীগ, বললেন মির্জা ফখরুল

আমাদের নতুন সময় : 10/09/2019

শিমুল মাহমুদ : আদালতের রায় অনুযায়ী সাবেক সেনাশাসক জিয়াউর রহমান ও এইচ এম এরশাদের শাসনামল অবৈধ। এ দু’জনের কাউকে রাষ্ট্রপতি হিসেবে উল্লেখ করা বৈধ নয়। রোববার সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া এমন বক্তব্যের সমালোচনা করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল।
মহাসচিব আরও বলেন, প্রধানমন্ত্রী সংসদে প্রায়ই এ ধরনের কথা বলেন, যে কথার কোনো ভিত্তি নেই। ইতিহাস এর সাক্ষ্য দেয় না। তিনি এরশাদকে সঙ্গে নিয়েই এ দেশের গণতন্ত্রকে ধ্বংস করেছেন। মানুষের অধিকারকে কেড়ে নিয়েছেন।
গতকাল সোমবার দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে মহিলাদলের নেতাকর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন। পরে বিএনপির মহাসচিব এ কথা বলেন।
ফখরুল বলেন, নারীদের স্বাধীনতা ও তাদের অধিকারের বিষয়ে সবচেয়ে উল্লেখযোগ্য ভ’মিকা রেখেছেন খালেদা জিয়া। আজকে রাজনৈতিক প্রতিহিংসার কারণে তাকে কারাগারে আটক করে রেখেছে গণবিরোধী সরকার। তিনি অত্যন্ত অসুস্থ, তার চিকিৎসা ব্যবস্থা হচ্ছে না।
বিএনপির মহাসচিব বলেন, আজকের এই দিনে আমরা প্রার্থনা করি খালেদা জিয়া যেন অবিলম্বে মুক্ত হয়ে আবার আমাদের নেতৃত্ব দিয়ে এ দেশের গণতন্ত্রকে মুক্ত করেন। সম্পাদনা: রমাপ্রসাদ বাবু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]