• প্রচ্ছদ » প্রথম পাতা » জনগণের ভোটে রাষ্ট্রপতি হয়েছিলেন জিয়াউর রহমান প্রধানমন্ত্রীকে মোশাররফ


জনগণের ভোটে রাষ্ট্রপতি হয়েছিলেন জিয়াউর রহমান প্রধানমন্ত্রীকে মোশাররফ

আমাদের নতুন সময় : 10/09/2019

শিমুল মাহমুদ : কোনো কারণ ছাড়াই সংসদে জিয়াউর রহমানকে নিয়ে কটূক্তি করা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, ৭৮‘র সাধারণ নির্বাচনে জনগণ ভোটেই রাষ্ট্রপতি নির্বাচিত হয়েছিলেন জিয়াউর রহমান। সেই নির্বাচন ৩০ ডিসেম্বরের নির্বাচন ২৯ ডিসেম্বর রাতে ডাকাতি করে নয়।
গতকাল সোমবার বিকেলে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। জাতীয়তাবাদী মহিলা দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ শোভাযাত্রার আয়োজন করা হয়।

ড. মোশাররফ বলেন, যারা জিয়াউর রহমানকে অবৈধ বলেন, তাদের মনে দুর্বলতা রয়েছে। যেহেতু সরকার অবৈধ তাই নিজেদের দোষ অন্যের ওপরে চাপানোর চেষ্টা করছে।

তিনি বলেন, জিয়াউর রহমান বাকশালের পরিবর্তে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন। আওয়ামী লীগের রেকর্ড হচ্ছে গণতন্ত্রকে হত্যা করা। বিএনপির রেকর্ড হচ্ছে গণতন্ত্রকে পুনঃপ্রতিষ্ঠা করা।

মহিলা দলের শোভাযাত্রাটি নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে ফের বিএনপি কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এসময় মহিলা দলের নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি চেয়ে বিভিন্ন ধরনের স্লোগান দেন। সম্পাদনা: আবুল বাশাার নুরু, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]