ক্ষমা চাইলেন ছাত্রলীগ সাধারণ সম্পাদক

আমাদের নতুন সময় : 12/09/2019

আসিফ কাজল : ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেছেন, আমরা যখন দায়িত্ব নিয়েছি আমাদের শুধু দলীয় ই-মেইল দেয়া হয়েছে, তার পাসওয়ার্ড দেওয়া হয়নি। কিন্তু ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম তার মোবাইল নম্বরটি পর্যন্ত পরবর্তী কমিটিকে দিয়ে গেছেন। ওই কমিটিকে যেভাবে সাহায্য করা হয়েছিল বিগত কমিটি থেকে আমরা তার কিছুই পাইনি। সাম্প্রতিক সময়ে আমাদের কিছু ভুল হয়ে গেছে আমরা শোধরানোর সুযোগ চাই। গতকাল বুধবার এক সাক্ষাতকারে তিনি এ কথা বলেন।
গণমাধ্যমে প্রকাশিত খবর প্রসঙ্গে গোলাম রাব্বানী বলেন, আমরা কি করেছি তা বুঝতে পারছি না। আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে, কিন্তু আমরা আপাকে (শেখ হাসিনা) বলতে পারছি না। আমরা সকলের সহযোগিতা আশা করছি।
ছাত্রলীগের অভ্যন্তরীণ দ্বন্দ্বকে বড় কারণ উল্লেখ করে তিনি আরো বলেন, আমাদের সব সময় একটা পারস্পরিক বোঝাপড়া ছিল। ভুল বোঝাবুঝিও ছিল। তবে তা সমাধানের চেষ্টা অব্যাহত রয়েছে।
ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগের সঙ্গে যোগাযোগ করা হলে পরবর্তী কমিটিকে মোবাইল নম্বরটি দেওয়া হয়েছে বলে জানান তিনি। কিন্তু সাইফুজ্জামান সোহাগ ও জাকির হোসেন কমিটির প্রসঙ্গে কিছুই বলতে রাজি নন তিনি। সম্পাদনা: রমাপ্রসাদ বাবু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]