গণভবনে শোভন-রাব্বানীর স্থায়ী পাশ বাতিল

আমাদের নতুন সময় : 12/09/2019

আসিফ কাজল : ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে গিয়ে দেখা করার স্থায়ী অনুমতি স্থগিত করা হয়েছে। গণভবনের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। আওয়ামী লীগের নেতারা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের জন্য আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও অঙ্গ-সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাদের গণভবনে মৌখিকভাবে অনুমতির পাশাপাশি তালিকা দেয়া থাকে। ওই তালিকা থেকে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম বাদ দেয়া হয়েছে।
গত শনিবার রাতে গণভবনে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভায় প্রধানমন্ত্রী তালিকা থেকে নাম বাদ দিতে নির্দেশ দিয়েছেন বলে বৈঠকে উপস্থিত একাধিক নেতা জানিয়েছেন।
নেতারা জানান, বিভিন্ন মাধ্যমে ছাত্রলীগের নেতাদের বিরুদ্ধে নানা অভিযোগ পেয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাতে ভীষণ ক্ষুব্ধ ছাত্রলীগের বর্তমান শীর্ষ নেতাদের ওপর। তিনি কমিটি ভেঙে দিতে বলেছেন। শেখ হাসিনাকে উদ্ধৃতি দিয়ে ওই নেতারা বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, ছাত্রলীগের এমন নেতা চাই না, যাদের বিরুদ্ধে মাদকের অভিযোগ পর্যন্ত উঠেছে।
ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, অনুুমতি বতিলের এ তথ্য আমার জানা নেই। তবে আমরা একাধিক দিন গণভবনের সামনে আপার সঙ্গে সাক্ষাতের জন্য অপেক্ষা করেছি। গণভবনের একাধিক কর্মকর্তা জানিয়েছেন প্রধানমন্ত্রী ঠা-া হোক তার পরে আসো। সম্পাদনা: রমাপ্রসাদ বাবু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]