শিশু ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেপ্তার

আমাদের নতুন সময় : 12/09/2019

মাসুদ আলম : রাজধানীর কামরাঙ্গীরচর থানা এলাকায় এক শিশুকে ধর্ষণের ঘটনায় মো. নাজিম মিয়া (২৫) নামে এক ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার মুন্সিগঞ্জ জেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
শিশুটির মা জানান, মধ্য ইসলামনগর এলাকায় তাদের বাসা। ৯ সেপ্টেম্বর বিকেলে শিশুটি চটপটি ফুচকা খেতে চাইলে তার মা বাড়ির পাশে একটি চটপটির দোকানে নিয়ে যায়। পরে তাকে দোকানে বসিয়ে তার মা বাসায় টাকা আনতে যায়। এ সময় তাদের প্রতিবেশি পূর্ব পরিচিত মুড়ি বিক্রেতা শিশুটিকে ফুসলিয়ে পাশের একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে শিশুটি রক্তাক্ত অবস্থায় বেড়িয়ে আসলে শিশুটির পরিবার তাকে নিয়ে থানায় যায়। সেখান থেকে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। শিশুটি স্থানীয় একটি স্কুলের প্রথম শ্রেণির শিক্ষার্থী। তার বাবা একজন দিনমজুর।
কামরাঙ্গীরচর থানার ওসি মশিউর রহমান বলেন, জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করে নাজিম। তার গ্রামের বাড়ি মাদারীপুরের কালকিনিতে। ঘটনার পর সে পালিয়ে যায়। বরিশাল থেকে লঞ্চে করে আসার পথে মুন্সিগঞ্জ এলাকা থেকে নাজিমকে গ্রেপ্তার করা হয়। তথ্যপ্রযুক্তির মাধ্যমে তাকে গ্রেপ্তার করা হয়। শিশুটির চিকিৎসার জন্য পুলিশ ব্লাড ব্যাংক থেকে দুই ব্যাগ রক্তসহ যাবতীয় চিকিৎসা সরঞ্জামাদি সরবরাহ করে পুলিশ। এ ঘটনায় নাজিমের বিরুদ্ধে কামরাঙ্গীরচর থানায় একটি মামলা হয়েছে। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]