• প্রচ্ছদ » সর্বশেষ » ব্যাংক লুটেরা, শেয়ার বাজার লুটেরাদের স্থান হবে জেলখানা, বললেন হাসানুল হক ইনু


ব্যাংক লুটেরা, শেয়ার বাজার লুটেরাদের স্থান হবে জেলখানা, বললেন হাসানুল হক ইনু

আমাদের নতুন সময় : 14/09/2019


রফিক আহমেদ : জাতীয় সমাজতান্ত্রিক দল, জাসদ সভাপতি ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেন, শেখ হাসিনার সরকার দেশের সামগ্রিক উন্নয়নের জন্য সাধ্যাতীত চেষ্টা করে যাচ্ছে। উন্নয়নের জন্য প্রয়োজনীয় অর্থ বরাদ্দ দিচ্ছে কিন্তু কিছু কিছু দুর্নীতিবাজ-লুটেরা উইপোকা-ইঁদুরের মতো উন্নয়ন বরাদ্দের টাকা কেটে খাচ্ছে। গতকাল সকালে বঙ্গবন্ধু এভিনিউস্থ শহীদ কর্নেল তাহের মিলনায়তনে দলের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভায় তিনি কথা বলেন।
সভায় হাসানুল হক ইনু সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, কার্যকরী সভাপতি অ্যাড. রবিউল আলম, অধ্যাপক ড. আনোয়ার হোসেন, ডা. এম এ করিম, অ্যাড. শাহ জিকরূল আহমেদ, অ্যাড. হাবিবুর রহমান শওকত, নুরুল আখতার, আফরোজা হক রীনা ও সফি উদ্দিন মোল্লা প্রমুখ।
ইনু বলেন, যারা সরকারি টাকাকে বাপের টাকা মনে করে ইচ্ছামতো পকেটে ভরছেন, অপচয় করছেন, তাদের প্রতিটি পাই-পয়সার হিসাব দিতে হবে। যেভাবে জঙ্গিদের দমন করা হয়েছে, লুটেরা-দুর্নীতিবাজদের সেভাবেই দমন করতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, উন্নয়নের সুফল সকল মানুষের মধ্যে সমানভাবে ভাগ করে দিতে আইনের শাসন, সুশাসনের বিকল্প নাই।
তিনি বলেন, জঙ্গি দমনের যুদ্ধে জাসদ শেখ হাসিনার পাশে আছে, সুশাসন প্রতিষ্ঠার লড়াইয়েও জাসদ শেখ হাসিনার পাশে থাকবে। তিনি সুশাসনের প্রশ্নটিকে জাতীয় এজেন্ডায় পরিণত করতে এবং সুশাসনের পক্ষে প্রবল জনমত তৈরি করতে জাসদের নেতা-কর্মীদের দেশপ্রেমিক সচেতন জনগণকে ঐক্যবদ্ধ করে রাজপথে সোচ্চার হওয়ার আহ্বান জানান।
সভায় সুশাসনের জন্য প্রচারাভিযান, দলের পরবর্তী জাতীয় কাউন্সিল-জেলা কাউন্সিল-উপজেলা কাউন্সিল অনুষ্ঠান, স্বাধীনতার সুবর্ণজয়ন্তি উদযাপন, জাসদের সুবর্ণ জয়ন্তি উদযাপন, মুজিব বর্ষ উদযাপনসহ দলের ভবিষ্যত রাজনৈতিক-সাংগঠনিক পরিকল্পনা ও কর্মসূচির উপর আলোচনা করা হয়। সম্পাদনা : আবদুল অদুদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]