রংপুরের নির্বাচন চ্যালেঞ্জ মনে করছেন না সাদ এরশাদ

আমাদের নতুন সময় : 14/09/2019


ইউসুফ বাচ্চু : রংপুর-৩ উপনির্বাচনকে চ্যালেঞ্জ বলে মনে করছেন না এরশাদ পুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ। তিনি বলেন, এই নির্বাচনকে আমি উপভোগ করছি। আমি ছোটবেলা থেকেই চ্যলেঞ্জ নিয়ে কাজ করতে পছন্দ করি। এ কারণে এটা আমার কাছে কঠিন মনে হচ্ছে না। শিশু বয়সেই জেলে থেকেছি, সংগ্রাম করতে শিখেছি। গতকাল শুক্রবার দুপুরে একান্ত আলাপকালে তিনি এ কথা বলেন।
সাদ বলেন, রংপরের সঙ্গে আমার আত্মার সম্পর্ক। এ আসন থেকে আমার বাবা জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বার বার নির্বাচিত হয়েছে। এখানেই বাবার শৈশব কেটেছে। আর এ কারণে এখানকার মাটি ও মানুষ আমার আত্মার আত্মীয়। এই এলাকার মানুষের কাছে তাদের সন্তানের দাবি নিয়ে তাদের সেবা করার জন্য নির্বাচন করতে নেমেছি। আশা করছি তারা আমাকে ফেরাবেন না। আমি যতোবার রংপুরের গিয়েছি, ততোবার মনে হয়েছে আমি আমার বাবার কাছে আছি।
নির্বাচনী প্রচার প্রসঙ্গে তিনি বলেন, শনিবার সকাল ১১টায় সিলেটের হযরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারতের পর নির্বাচনী প্রচারে নামবো।
স্বতন্ত্র প্রার্থী ও চাচাতো ভাই আসিফ শাহরিয়ার প্রসঙ্গে সাদ বলেন, সে আমার ভাই। তার সঙ্গে আমার রক্তের সম্পর্ক। ভবিষতে দলকে এগিয়ে নেয়ার জন্য তাকে নিয়েই পথ চলতে হবে। হয়তো এখন একটু অভিমান করে দূরে আছে। আমি চেষ্টা করছি তার অভিমান ভাঙানোর জন্য। আশাকরি ভাই আমার সঙ্গে থাকবেন।
নির্বাচিত হলে এলাকার জনগণের জন্য করণীয় প্রসঙ্গে এরশাদপুত্র বলেন, রাজনীতি করছি মানুষের জন্য। এখানে আমার ব্যক্তিগত কোনো চাওয়া-পাওয়া নেই। বাবার স্বপ্ন বাস্তবায়ন ও তার অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করবো।
জাতীয় পার্টির চেয়ারম্যান প্রসঙ্গে তিনি বলেন, আমার চাচা জিএম কাদের অত্যন্ত চমৎকার ও সাহায্যকারী মানুষ। তিনি আমাকে সবরকম সহযোগিতা করছেন। আমিও চেষ্টা করছি তার সকল পরামর্শ পালন করার। আমার বাবা বেঁচে নেই। তার মধ্যে আমার বাবার ছায়া দেখতে পাই। নির্বাচনের সময় তিনি আমার সঙ্গে রংপুরেই থাকবেন। সম্পাদনা: রমাপ্রসাদ বাবু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]