• প্রচ্ছদ » সর্বশেষ » সৌদি বাদশাহ সালমানের মেয়েকে ১০ মাসের কারাদ- দিয়েছেন ফরাসি আদালত


সৌদি বাদশাহ সালমানের মেয়েকে ১০ মাসের কারাদ- দিয়েছেন ফরাসি আদালত

আমাদের নতুন সময় : 14/09/2019

আসিফুজ্জামান পৃথিল : সৌদি বাদশাহ সালমানের কন্যা ও ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের বোন প্রিন্সেস হাসসা বিনতে সালমান আল সৌদকে এক ফরাসি আদালত ১০ মাসের কারাদ- ও ১০ হাজার ইউরো জরিমানা করেছে। রাজকন্যার বিরুদ্ধে তিনি এক ফরাসী শিল্পিকে তার বডিগার্ড দিয়ে পিটিয়েছেন। ৩ বছর আগে মিশরীয় বংশোদ্ভূত ফরাসী শিল্পি আফসার ঈদকে পেটাতে নিজের দেহরক্ষীকে নির্দেশ দেন। সিএনএন।
প্রিন্সেস হাসসার দেহরক্ষীকে দেয়া হয়েছে ৮ মাসের কারাদ-। সেসঙ্গে করা হয়েছে ৫ হাজার ইউরো জরিমানা। আফসার ঈদের অভিযোগ ছিলো তিনি প্রিন্সেসের অ্যাপার্টমেন্টে কাজ করার সময় বাড়িটির ছবি তোলেন ও ভিডিও করেন। এসময় দেহরক্ষী তাকে ধরে ফেলে। প্রিন্সেস তথনই তাকে পেটাতে নির্দেশ দেয়। প্রহারের পর দেহরক্ষী আফসার ঈদের মাথায় বন্দুক ধরে প্রিন্সেস এর পদচুম্বন করতে বলে। তবে হাসসার আইনজীবী ইমানুয়েল ময়নে দাবি করেছেন তার মক্কেলের বিরুদ্ধে আনিত সকল অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। হাসসা সম্পূর্ণ নির্দোষ।
এর আগে আফসার ঈদ জানিয়েছিলেন, তিনি সৌদি বাদশাহ সালমান বিন আব্দুলআজিজ আল সৌদের মালিকানাধীন এক অ্যাপার্টমেন্টের বাথরুমে কাজ করছিলেন। এসময় তিনি রেফারেন্স হিসেবে কিছু আসবাবের ছবি তোলার সময় আয়নায় প্রিন্সেস এর প্রতিবিম্ব দেখতে পান। এটি প্রিন্সেস খেয়াল করলে দেহরক্ষী রানী সৌদিকে নির্দেশ দেন আফসার ঈদকে মারধর করতে। সম্পাদনা :ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]