রংপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

আমাদের নতুন সময় : 15/09/2019

মোস্তাফিজার বাবলু : গতকাল শনিবার সকালে উপজেলার কুমিদপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের একটি জঙ্গল থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
পীরগঞ্জ থানার ওসি সরেশ চন্দ্র মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত সুরভী উপজেলার পীরগঞ্জ ইউনিয়নের চককরিম গ্রামের হিরু মিয়ার মেয়ে এবং চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।
পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত সুরভীর মা-বাবা ঢাকায় পোশাক কারখানায় কাজ করেন। সুরভী তার নানা চন্ডিপুর গ্রামের মহসীন আলীর বাড়িতে থেকে লেখাপড়া করছিলো। শুক্রবার বিকালে প্রাইভেট পড়ার কথা বলে বের হয়ে আর বাড়ি ফিরেনি সুরভী। গতকাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে একটি জঙ্গলের ভেতর গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।
পীরগঞ্জ থানার ওসি (তদন্ত) মাসুমুর রহমান মাসুম বলেন, তাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। সম্পাদনা : মুরাদ হাসান, টিএম হুদা, আবদুল অদুদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]