• প্রচ্ছদ » সর্বশেষ » ছাত্রলীগের সব বিষয়ে সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী, জানালেন কাদের


ছাত্রলীগের সব বিষয়ে সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী, জানালেন কাদের

আমাদের নতুন সময় : 16/09/2019


সমীরণ রায় : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ছাত্রলীগের পুরো বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখছেন এবং যেকোনো সিদ্ধান্ত তিনিই নেবেন। বাংলাদেশে এই প্রথম ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়েছে। বাংলাদেশের অন্য কোনো সংগঠনেও এ ধরনের নজির নেই।
গতকাল রোববার নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে ভুলতা ফ্লাইওভারের নির্মাণ কাজ এরপর পৃষ্ঠা ২, সারি
(প্রথম পৃষ্ঠার পর) পরিদর্শন শেষে তিনি আরও বলেন, জাতীয় সম্মেলনের জন্য আওয়ামী লীগ সম্পূর্ণ প্রস্তুত। তবে কিছু জেলা, উপজেলা ও ইউনিয়ন সম্মেলন বাকি আছে। জাতীয় সম্মেলনের আগেই এ সম্মেলনগুলো সম্পন্ন করা হবে। আগামী ২০ ও ২১ ডিসেম্বর জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।
ওবায়দুল কাদের আরও বলেন, উপজেলা নির্বাচনে বিদ্রোহী ১৭৫ প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। এই নোটিশের জবাব পাওয়ার পর বিদ্রোহীদের যারা মদদ দিয়েছেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তাদেরও কারণ দর্শানোর নোটিশ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বালিশ ও পর্দা দুর্নীতির সঙ্গে কোনও মন্ত্রী-এমপি জড়িত নয়। অনিয়ম-দুর্নীতির সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। দুর্নীতির অভিযোগে অনেক মন্ত্রী-এমপি দুদকে হাজিরা দিচ্ছেন। সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। যে অন্যায় করবে, তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কাউকে ছাড় দেওয়া হবে না।
মন্ত্রী বলেন, ৩৭৫ কোটি টাকারও বেশি ব্যয়ে ভুলতা চার লেন ফ্লাইওভার নির্মাণ করা হয়েছে। জনদুর্ভোগ কমানোর জন্য ও যানজট নিরসনে ফ্লাইওভারটি খুলে দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে যেকোনও সময় এটি উদ্বোধন করবেন। তিনি বলেন, ঢাকা-সিলেট মহাসড়ককে চার লেন করার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। অচিরেই ঢাকা-সিলেট মহাসড়কের চার লেনের কাজ শুরু হবে। এই সড়কের কাজ শেষ হলে ঢাকা-সিলেট মহাসড়কে যানজট থাকবে না। এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন ভুলতা ফ্লাইওভারের প্রকল্প পরিচালক গোলাম হায়দার রিয়াজ, নারায়ণগঞ্জের পুলিশ সুপার মো. হারুনুর রশিদসহ সরকারি-বেসরকারি ঊর্ধ্বতন কর্মকর্তারা। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]