এবার জাবি ভিসির অপসারণ চাইলেন মির্জা ফখরুল

আমাদের নতুন সময় : 17/09/2019

শিমুল মাহমুদ : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের টাকা ভাগাভাগিতে নাম আসায় উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলামের পদত্যাগ করা উচিত বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত এক মানববন্ধনে তিনি এ দাবি জানান। মির্জা ফখরুল বলেন, জাবিতে ঘুষ চাওয়ার অপরাধে ছাত্রলীগের দুই শীর্ষ নেতাকে পদচ্যুত করা হয়েছে। এটাকে তারা নাম দিয়েছে ফেয়ার শেয়ার। ৫- ১০ ভাগ ঘুষ যে নেবে, এটা হলো ফেয়ার শেয়ার। এই ফেয়ার শেয়ার এর মধ্যে আবার এখন ভাইস-চ্যান্সেলর নাম চলে এসেছে। উনি নাকি ইতিমধ্যে এক কোটি টাকা দিয়ে দিয়েছেন।
তিনি আরো বলেন, ছাত্রলীগের দুই নেতাকে বের করে দিয়ে তারা স্বীকার করেছেন যে দুর্নীতি চলছে। এখন এমন অবস্থা হয়েছে যে হাজার চেষ্টা করেও থলের বিড়াল ঢেকে রাখা যাচ্ছে না। কালো বিড়ালের মতো বের হয়ে আসছে।
বিএনপি মহাসচিব বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি ছাত্র ভর্তি করছে রাতের বেলা। কোথায় আছে দুর্নীতিমুক্ত জায়গা? প্রতিটি জায়গায়, পরীক্ষা, স্বাস্থ্য ও শিক্ষা ব্যবস্থা, বিচারালয় কোথাও যাওয়া যায় না।
তিনি বলেন, এই সরকারের জনগণের সঙ্গে কোনো সম্পর্ক নেই। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন বলেই শুধুমাত্র রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ক্ষমতায় টিকে আছে। আর টিকে থাকার জন্যই দমন-পীড়ন ও নিপীড়নের পথ বেছে নিয়েছে সরকার। সম্পাদনা : রমাপ্রসাদ বাবু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]