ত্রিদেশীয় সিরিজের শেষ দুই ম্যাচে বাদ সৌম্য, দলে নাঈম-আমিনুল

আমাদের নতুন সময় : 17/09/2019


রাকিব উদ্দীন : ত্রিদেশীয় সিরিজের তৃতীয় ও চতুর্থ ম্যাচকে সামনে রেখে গতকাল সকালে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বেশ কিছু পরিবর্তন এসেছে ঘোষিত স্কোয়াডে।
সিরিজের প্রথম দুটি ম্যাচের জন্য ১৩ সদস্যের স্কোয়াড দেয়া হয় এবং দ্বিতীয় ম্যাচের আগে অন্তর্ভুক্ত করা হয় আবু হায়দার রনিকে। তবে এবার ঘোষণা করা হয়েছে ১৫ সদস্যের স্কোয়াড। দলে ডাক পেয়েছেন নাজমুল হোসেন শান্ত, নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব, রুবেল হোসেন ও শফিউল ইসলাম। এদের মধ্যে নতুন মুখ শান্ত, নাঈম ও বিপ্লব।
তবে কপাল পুড়েছে শেখ মেহেদী হাসান ও সৌম্য সরকারের। প্রত্যাশা পূরণ করতে না পারায় বাদ পড়েছেন সৌম্য। প্রথম দুই ম্যাচে সুযোগ না পেলেও একই পরিণতি বরণ করে নিতে হয়েছে শেখ মেহেদীকে। এদিকে দ্বিতীয় ম্যাচের দলে ডাক পেলেও পেসার আবু হায়দার রনিও বাদ পড়েছেন। ইয়াসিন আরাফাত মিশু স্কোয়াড থেকে ছিটকে গেছেন চোটের কারণে।
৩য় ও ৪র্থ ম্যাচের জন্য স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব ও নাজমুল হোসেন শান্ত। সম্পাদনা : রেজাউল আহসান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]