ভোলায় স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক আটক

আমাদের নতুন সময় : 17/09/2019

মশিউর রহমান : গতকাল সোমবার বেলা ১১টার দিকে শিক্ষক মোতালেবকে আটক করা হয়। মোতালেব চর ফ্যাশন উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের মো. হোসেন মাতাব্বরের ছেলে। শ্লীলতাহানির শিকার ছাত্রীর বাবা চরফ্যাশন থানায় ওই কলেজের শিক্ষক মোতালেব ও পরিচালক অসিত কুমার জয়ধরের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।
ভিকটিমের পিতার অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার চরফ্যাশন পৌরসভার অনির্বাণ ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজের সান্ধ্যকালীন ক্লাশ শেষ হওয়ার পর শিক্ষক মো. মোতালেব সপ্তম শ্রেণির (১৩) ওই ছাত্রীকে শ্লীলতাহানি করে। ছাত্রীর ডাক চিৎকারে পথচারিরা এগিয়ে আসলে মোতালেব কৌশলে সেখান থেকে পালিয়ে যায়। পরে ওই ছাত্রী বাড়িতে গিয়ে বিষয়টি তার বাবা মাকে জানায়। রোববার কলেজের পরিচালক অসিত কুমার জয়ধরকে ছাত্রীর পরিবার বিষয়টি জানায়। কিন্তু অভিযুক্ত শিক্ষক মোতালেবের বিরুদ্ধে পরিচালক অসিত কুমার জয়ধর কোন ব্যবস্থা গ্রহণ না করে, অভিযুক্ত শিক্ষকের পক্ষ নিয়ে তাকে পালিয়ে যেতে সহযোগিতা করে বলে ছাত্রীর বাবা অভিযোগ করেন।
চরফ্যাশন থানার এসআই আব্দুল আজিজ বলেন, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। সম্পাদনা : টিএম হুদা, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]