পূর্ববর্তী


অবশেষে রান পেলেন সিনিয়র ক্রিকেটাররা

আমাদের নতুন সময় : 19/09/2019


আক্তারুজ্জামান : অনেকদিন ধরেই উল্টো পথে হাঁটছে বাংলাদেশের ক্রিকেট। সেই সঙ্গে পারফর্ম করতে ভুলে গিয়েছিলেন জাতীয় দলের ক্রিকেটাররাও। তবে চলতি ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে পথে ফেরার আশা দেখালেও সিনিয়রদের দায়িত্ববোধ দেখা যায়নি। ফলে পরের ম্যাচেই হেরে যায় আফগানিস্তানের কাছে। কিন্তু শেষমেষ রান পেলেন সিনিয়ররা। গতকাল জিম্বাবুয়ের বিরুদ্ধে ত্রিদেশীয় সিরিজের চতুর্থ টি-টোয়েন্টিতে মাহমুদউল্লাহ, মুশফিক ও লিটনের ব্যাটে ভর করে ১৭৫ রান সংগ্রহ করেছে। বাংলাদেশের ইনিংস শেষ হওয়ার পর এই রিপোর্ট লেখা হয়েছে।
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমেছিলো সাকিব আল হাসানরা। দলে ছিলো দুটো বড় চমক। সৌম্য যখন ব্যর্থ তখন নাজমুল হোসেন শান্তকে একাদশে রাখলেন নির্বাচকরা। দুই ওপেনার শুরুতে ২৯ বলে ৪৯ রান করেন । ১১ রানে ফেরেন শান্ত। এরপর ২২ বলে ৩৮ রান করে ফেরেন লিটন। সাকিব কালও ব্যর্থতার ধারাবাহিকতা দেখিয়েছেন।
৬৫ রানে ৩ উইকেট হারিয়ে বিপদে পড়া দলকে উদ্ধারে এগিয়ে আসেন মাহমুদউল্লাহ ও মুশফিক। এ দুজন ৭৮ রানের জুটি গড়ে দলকে বড় সংগ্রহের ভিত এনে দেন। মুশফিক ২৬ বলে ৩২ রানে ফেরেন। আর মাহমুদউল্লাহ ৪১ বলে ৫টি ছক্কা ও একটি চারে ৬২ রান করেন। শেষদিকে নেমে আফিফ কিংবা মোসাদ্দেক রানকে আর বাড়াতে পারেননি। জিম্বাবুয়ের হয়ে জার্ভিস ৩টি ও এমপফু ২টি উইকেট নেন। সম্পাদনা : আসিফুজ্জামান পৃথিল।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]