• প্রচ্ছদ » প্রথম পাতা » পটুয়াখালীতে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণ, জামিনে বেরিয়ে স্বামীর হাত-পা ভেঙে দেয়ার অভিযোগ আসামিদের বিরুদ্ধে


পটুয়াখালীতে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণ, জামিনে বেরিয়ে স্বামীর হাত-পা ভেঙে দেয়ার অভিযোগ আসামিদের বিরুদ্ধে

আমাদের নতুন সময় : 19/09/2019

উত্তম হাওলাদার : গত মঙ্গলবার মধ্যরাতে কলাপাড়া উপজেলার মহিপুর থানার চাপলি বাজার এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহত ছিদ্দিককে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থার সংকটাপন্ন হওয়ায় ওই রাতে চিকিৎসক তাকে দ্রুত বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
এ ঘটনায় মহিপুর থানার পুলিশ গতকাল বুধবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে খায়ের (৪২) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।
আহত ছিদ্দিক ও স্বজনরা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে চাপলি বাজারের ধুলশ্বর ইউনিয়ন পরিষদের সামনে তার স্ত্রীর দলবদ্ধ ধর্ষণের ঘটনায় জড়িত মামলার আসামি শাকিল, শাহ আলম, মামুন, রবিউলসহ কয়েক যুবক তাকে হামলা চালায়। এসময় রড ও ইট দিয়ে পিটিয়ে হাত পা গুড়িয়ে দেয়।
মহিপুর থানার ওসি সোহেল আহম্মেদ জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান।
প্রসঙ্গত, গত ১৫ এপ্রিল রাতে কলাপাড়া উপজেলার ধুলাশ্বর ইউনিয়নের নতুনপাড়া গ্রামে স্বামীকে বেঁধে তার সামনে স্ত্রীকে ১০ থেকে ১২ জন মিলে দলবদ্ধ ধর্ষণ করে। এ ঘটনায় ১৬ এপ্রিল ওই নারীর স্বামী ছিদ্দিক বাদী হয়ে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে অভিযাগে দায়ের করেন। সম্পাদনা : মুরাদ হাসান/টিএম হুদা, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]