১৮দিনেও খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ মেলেনি, উদ্বিগ্ন স্বজনরা

আমাদের নতুন সময় : 19/09/2019

শাহানুজ্জামান টিটু : বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সাথে স্বজনরা দীর্ঘদিন সাক্ষাৎ পাচ্ছেন না বলে জানিয়েছেন তাঁর একান্তু সচিব এ বি এম আবদুস সাত্তার ও চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।
তারা জানান, খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের সর্বশেষ সাক্ষাৎ হয়েছিল গত ৩০ আগস্ট। এরপর ১৮ দিন অতিবাহিত। কিন্তু সাক্ষাতের অনুমতি মিলছে না। এ ব্যাপারে আবদুস সাত্তার জানান, মঙ্গলবার কারাকর্তৃপক্ষের সঙ্গে ফোনে যোগাযোগ করা হয়েছে কিন্তু তারা জানিয়েছেন উর্ধতন কর্তৃপক্ষের অনুমতি পেলে আমাদেরকে জানাবে।
শামুসদ্দিন দিদার জানান, সাক্ষাতের অনুমতি চেয়ে গত ১১সেপ্টেম্বর বেগম খালেদা জিয়ার মেঝবোন সেলিনা ইসলাম স্বাক্ষরিত একটি আবেদন জেল কর্তৃপক্ষ বরাবর পৌঁছানো হয়েছে। কিন্তু আজও অনুমতি মেলেনি। তিনি বলেন, জেল কোড অনুযায়ী প্রতি মাসে নূন্যতম ২(দুই) বার আত্মীয় স্বজন দেখা করতে পারেন। চলতি মাসে তাঁর সাথে স্বজনদের সাক্ষাতের জন্য একবারও অনুমতি দেয়া হয়নি।
খালেদা জিয়ার স্বজনদের বরাত দিয়ে দিদার জানান, তার স্বজনদের ধারণা, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা খুবই খারাপ; যে কারণে স্বজনদের দেখা করতে দিচ্ছে না জেল কর্তৃপক্ষ। সম্পাদনা : সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]