ক্যাসিনো মাফিয়াদের গ্রেপ্তার দাবি করেছে ইসলামী যুব আন্দোলন

আমাদের নতুন সময় : 20/09/2019

 

রফিক আহমেদ : ইসলামী যুব আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান ও সেক্রেটারী জেনারেল মাওলানা নেসার উদ্দিন বলেছেন, যুবসমাজের চরিত্র নষ্ট করে স্বার্থ হাসিলের জন্য তথাকথিত যুবসংগঠনের ক্যাসিনোর রাঘববোয়ালদের গ্রেপ্তার করতে হবে। গতকাল বৃহস্পতিবার এক যৌথ বিবৃতিতে সংগঠনের নেতৃদ্বয় এ কথা বলেন।
নেতৃদ্বয় বলেন- শুধু ঢাকা সিটির ক্যাসিনো নয়, যুব সমাজের চরিত্র হরণের জন্য দেশের আনাচে কানাচে গড়ে উঠেছে বিভিন্ন বার ও ক্লাব। এছাড়াও যেখানে সারাক্ষণ মাদক ও জুয়াসহ নানা ধরনের অসামাজিক কার্যকলাপ চলছে তা অবিলম্বে বন্ধ করতে হবে। এভাবে জাতির প্রাণভোমরা যুবসমাজকে চারিত্রিক ও নৈতিকভাবে ধ্বংস করার পাঁয়তারা কোন সচেতন দেশপ্রেমিক নাগরিক মেনে নিতে পারে না।
নেতৃদ্বয় আরো বলেন, দেশে আইনের শাসন না থাকায় ক্ষমতাসীনদের ছত্রছায়ায় একেরপর এক দেশবিরোধী কর্মকা- ঘটে চলছে। এভাবে কোন একটি সভ্য জাতি চলতে পারেনা। তাই এসকল সন্ত্রাসীদেরকে সামাজিক ও রাজনৈতিকভাবে বয়কট করতে হবে। তারা দেশের প্রাণশক্তি যুবসমাজকে সত্য ও সুন্দর অবলম্বনের জন্য ইসলামী যুব আন্দোলনের পতাকাতলে শরীক হয়ে, দেশ ও ইসলাম বিরোধী সকল কর্মকা- রুখে দেয়ার আহবান জানান। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]